Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

ফরিদপুরে বৃদ্ধাকে গলাকেটে হত্যা সদরপুরে যুবকের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা ঃ ফরিদপুর শহরের উত্তর আলীপুর এলাকায় আবুল বাশার নামের এক বৃদ্ধকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।
ঘটনার পরপরই নিহতের স্ত্রী, পুত্র ও কন্যাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ থানায় নিয়ে যায়। এ ঘটনায় নিহতের ভাই লোকমান ফকির বাদি হয়ে অজ্ঞাত কয়েকজনকে আসামী করে কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
নিহতর প্রথম স্ত্রী সাহিদা বেগম জানায়, মুখোশধারী ১০/১২ জন লোক ঘরের মধ্যে ঢুকে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে রাখে। পরে আবুল বাশারকে তারা পাশের একটি কক্ষে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে। এ সময় আলমারী ভেঙ্গে স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে ঘরের দরজার বাইরে থেকে তালা লাগিয়ে চলে যায় হত্যাকারীরা। পরে ঘরের মধ্যে আটকে পড়া পরিবারের সদস্যদের চিৎকারে এলাকাবাসী গিয়ে তালা ভেঙ্গে তাদের মুক্ত করে। এরপর পুলিশকে খবর দেয়া হয়।
অপরদিকে ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের বাবুরচর বাজার সংলগ্ন একটি খাল থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত সাড়ে আটটার দিকে লাশটি উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন