Inqilab Logo

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯ আশ্বিন ১৪২৮, ১৬ সফর ১৪৪৩ হিজরী

জাপার চেয়ারম্যান হওয়ার কোনো ইচ্ছা বা আগ্রহ আমার নেই : রওশন এরশাদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ৪:১৩ পিএম

বেগম রওশন এরশাদ বলেছেন, গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্বে দল সঠিকভাবে চলছে। সেই সঙ্গে জাতীয় পার্টি চেয়ারম্যান হিসেবে তার সাফল্য কামনা করছি। রওশন এরশাদ জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

বুধবার (১৪ জুলাই) রাতে জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদেরের সঙ্গে টেলিফোনে আলাপকালে রওশন এরশাদ বলেন, জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হতে আমি আগ্রহী নয়। জাপা চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালীর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ দাবি করা হয়।

গতকাল বুধবার (১৪ জুলাই) সকালে বারিধারা প্রেসিডেন্ট পার্কে এক অনুষ্ঠানে জি এম কাদেরকে জাপার অবৈধ চেয়ারম্যান বলে দাবি করে নতুন কমিটি প্রস্তাব করেন এরশাদপুত্র এরিক এরশাদ। এ কমিটিতে এরশাদের স্ত্রী রওশন এরশাদকে চেয়ারম্যান এবং প্রাক্তন স্ত্রী বিদিশা সিদ্দিককে কো চেয়ারম্যান, এরশাদের ছেলে সাদ এরশাদকে কো চেয়ারম্যান ও এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদকে জাপার ভারপ্রাপ্ত মহাসচিব করার প্রস্তাব করেন এরিক। এই প্রেক্ষিতে বেগম রওশন এরশাদ এমন কথা বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় পার্টি

২৪ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ