Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

শরণখোলায় ৬০বছরের বৃদ্ধের নামে ধর্ষণ চেষ্টার মামলা

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ৫:১৯ পিএম

বাগেরহাটের শরণখোলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১২) ধর্ষণ চেষ্টার অভিযোগে রুস্তম আলী হাওলাদারের (৬০) বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার (১৫জুলাই) দুপুরে ওই ছাত্রীর নানা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি দায়ের করেন। পুলিশ ধর্ষণ চেষ্টাকারী বৃদ্ধকে গ্রেপ্তার করে জেলা কারাগারে পাঠিয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলা সাউথখালী ইউনিয়নের উত্তর সাউথখালী গ্রামে।
মামলা সূত্রে জানা যায়, ভিকটিমের মা-বাবার মধ্যে সম্পর্ক নেই। বাবা ঢাকায় দিনমজুরের কাজ করেন। মায়ের অন্য আরেকজনের সঙ্গে বিয়ে হয়েছে। কিশোরী থাকে তার বৃদ্ধ নানা-নানীর কাছে। স্থানীয় বাবলাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়ে সে।
ঘটনারদিন বিকেলে কিশোরীকে ঘরে রেখে তার নানা অসুস্থ নানীকে ডাক্তার দেখাতে পার্শ্ববর্তী তাফালবাড়ী বাজারে এক পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যান। এই সুযোগে প্রতিবেশী লম্পট রুস্তম হাওলাদার ওই বাড়িতে গিয়ে কিশোরীকে জোর করে পুকুর পার থেকে তুলে ঘরে নিয়ে যায়। পরে তাকে ধর্ষণের চেষ্টা করলে চিৎকার করে কিশোরী। এসময় রুস্তম হাওলাদার ওড়না দিয়ে তার মুখ বেধে আবারও ধর্ষণের চেষ্টা চালায়। একপর্যায় আশপাশের লোকজন ঘরের মধ্যে ধস্তাধস্তির শব্দ শুনে এগিয়ে গেলে রুস্তম দৌড়ে পালিয়ে যায়।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, ধর্ষণ চেষ্টার আসামী রুস্তম হাওলাদারকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া, ২২ধারায় জবানবন্দীর জন্য কিশোরীকেও বাগেরহাট ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ