Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহেশপুর সীমান্ত থেকে ৬ জন আটক

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ৭:২০ পিএম

বাংলাদেশের লকডাউন শিথিল করার খবরে অবৈধ পথে ভারত থেকে আবারো মানুষ আসা শুরু করেছে। বৃহস্পতিবার অবৈধ পারাপারের সময় বিজিবি ৬ জনকে আটক করেছে। সকাল সাড়ে আটটার দিকে ৩ জন ভারত থেকে প্রবেশ করার সময় মহেশপুর ৫৮ বিজিবির হাতে আটক হয়।

আটককৃতরা হচ্ছে, মাদারিপুর জেলার রাজৈর থানার বদরপাশা গ্রামের মৃত চান মিয়া মাতব্বরের ছেলে মোঃ আসাদুল মাতব্বর (৩৫), গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানার চিত্রাপাড়া গ্রামের সোলাইমান খানের ছেলে মোঃ রাকিবুল খান (৩২) ও একই গ্রামের মোঃ মিনহাজ হাওলাদারের ছেলে মোঃ এনায়েত হোসেন (৩৫)।

মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, মহেশপুর ব্যাটালিয়নের (৫৮ বিজিবি) অধীনস্থ যাদবপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকার বেতবাড়ীয়া গ্রামের মাঠ থেকে উল্লেখিত ৩ জনকে আটক করা হয়। তারা অবৈধ পথে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে প্রবেশ করে। এদিকে মহেশপুরের মাটিলা গ্রাম থেকে গোপালগঞ্জ সদর উপজেলার চরমানিকদি মিয়াবাড়ী গ্রামের মনজুর মিয়ার স্ত্রী মিনু বেগম (৩২) সাথে তার মেয়ে বৃষ্টি আক্তার (১৩) কে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের সময় আটক করা হয়। ৬ জনের বিরুদ্ধে মহেশপুর থানায় মামলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝিনাইদহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ