Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

শিরোপার আরো কাছে বসুন্ধরা কিংস

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ৭:৫২ পিএম

নারী প্রিমিয়ার ফুটবল লিগে টানা ১২ ম্যাচ জিতে শিরোপার আরো কাছে বসুন্ধরা কিংস। বৃহস্পতিবার সকালে কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে কুমিল্লা ইউনাইটেডকে ৬-০ গোলে বিধ্বস্ত করে চ্যাম্পিয়নের পথে আরেক ধাপ এগিয়ে গেল কিংসরা।

বিজয়ী দলের হয়ে শামসুন্নাহার জুনিয়র দু’টি এবং সাবিনা খাতুন, মনিকা চাকমা, তহুরা খাতুন ও রিতু পর্ণা একটি করে গোল করেন। এই জয়ে বসুন্ধরা কিংস ১২ ম্যাচের সবগুলোতে জয় পেয়ে ৩৬ পয়েন্ট নিয়ে এককভাবে তালিকায় শীর্ষে রয়েছে। সমান ম্যাচে ৩০ পয়েন্ট পেয়ে তাদের পরেই রয়েছে আতাউর রহমান ভুইয়া কলেজ স্পোর্টিং ক্লাব। নিজেদের শেষ দুই ম্যাচে বসুন্ধরা হারলে এবং আতাউর রহমান ভূঁইয়া কলেজ জিতলে দু’দলের পয়েন্ট সমান হবে। সেক্ষেত্রে শিরোপা নির্ধারণের জন্য দু’দলের মধ্যে প্লে-অফ ম্যাচ অনুষ্ঠিত হবে।

একই মাঠে দিনের দ্বিতীয় ম্যাচে জামালপুর কাচারিপাড়া একাদশের বিপক্ষে গোলউৎসবে মেতেছিল আতাউর রহমান ভূঁইয়া কলেজ স্পোর্টিং ক্লাব। তারা মারজিয়া ও ইতি খাতুনের হ্যাটট্রিকের সুবাদে ১১-০ গোলে উড়িয়ে দেয় জামালপুরকে। মারজিয়া হ্যাটট্রিকসহ ৪, ইতি খাতুন ৩, হালিমা আক্তার ২ এবং আনুচিং মুগনি ও সুরমা জান্নাত ১টি করে গোল করেন। দিনের তৃতীয় ম্যাচে এফসি ব্রাহ্মনবাড়িয়া ৪-০ গোলে হারায় নাসরিন ফুটবল একাডেমিকে। বিজয়ী দলের সাদিয়া আক্তার দু’টি ও মাইনু মারমা একটি গোল করেন। বাকি গোলটি আসে নাসরিন একাডেমির সুমির আত্মঘাতি থেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারী ফুটবল

২৮ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ