Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

হান্নান শাহর ইন্তেকালে বিএনপির চার দিনের শোক

প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আসম হান্নান শাহর মৃত্যুতে চারদিনের শোক ঘোষণা করেছে বিএনপি। আগামী মঙ্গলবার থেকে দলীয় কার্যালয়ে দলীয় পতাকা অধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন থাকবে শুক্রবার পর্যন্ত। মরহুমের রুহের মাগফেরাত কামনা করে সারাদেশে ও জেলায় দোয়া মাহফিল হবে।

দলের সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই কর্মসূচি ঘোষণা করা হয়।

মঙ্গলবার ভোরে সিঙ্গাপুরের রাফেলস হার্ট সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আসম হান্নান শাহ।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মরহুম হান্নান শাহ‘র মৃত্যুতে মঙ্গলবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে শোক বই খোলা হয়েছে। সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই শোক বই সকলের জন্য উন্মুক্ত থাকবে।

এদিকে বিকল্পধারা বাংলাদেশ এর সভাপতি সাবেক প্রেসিডেন্ট অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরী, লিবারেল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান অলি আহমেদ, জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর মকবুল আহমাদ, জাগপার সভাপতি শফিউল আলম প্রধান, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, ন্যাপ সভাপতি জেবেল রহমান গানি, এনডিপির সভাপতি খন্দকার গোলাম মুর্তজা, ইসলামিক পার্টির আবু তাহের চৌধুরী, ডিএল‘র সাইফুদ্দিন আহমেদ মনি পৃথক পৃথক বার্তায় আসম হান্নান শাহ‘র মৃত্যুতে শোক প্রকাশ করে তার আত্মার মাগফিরাত কামনা করেছেন।

এছাড়া বিএনপির অঙ্গসংগঠন জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল, যুবদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দল, মহিলা দল, উলামা দল, ছাত্র দল, জাসাস, ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ(ড্যাব), ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন্, এগ্রিকালচারিস্ট অ্যাসোসিয়েশন, সম্মিলিত পেশাজীবী পরিষদসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে আসম হান্নান শাহ‘র মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ