Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

যতদিন করোনা থাকবে ততদিন খাদ্য সহায়তা চলবে কুষ্টিয়ায় হানিফ

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ১২:০১ এএম

আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, শেখ হাসিনা যতদিন আছেন একজন মানুষও না খেয়ে থাকবেন না। কাউকে খাবারের কষ্টে থাকতে হবে না। যতদিন করোনা মহামারি থাকবে ততদিন খাদ্য সহায়তা চলমান থাকবে। গতকাল বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে জিলা স্কুল মাঠে অসহায় দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাধন কুমার সঞ্চালনায় এ সময় দুই হাজার ৫০০ নারী পুরুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। হানিফ বলেন, করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় সরকার বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে। করোনা প্রতিরোধে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে। সবাইকে সচেতন হতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। জীবিকার চেয়ে জীবনের মূল্য অনেক বেশি। এই বোধ সাধারণ মানুষের মাঝে সৃষ্টি করতে হবে।
কুষ্টিয়ার জেলা প্রশাসক সাইদুল ইসলামের সভাপতিত্বে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পুলিশ সুপার খাইরুল আলম, জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শারমিন আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব সিরাজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। পরে জেলা প্রশাসকের সভাকক্ষে করোনা সংক্রমণের কারণে সাময়িকভাবে কর্মহীন হয়ে পড়া শতাধিক সাংস্কৃতসেবীদের এককালীন সহায়তার চেক প্রদান করেন মাহবুব উল আলম হানিফ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহবুব উল আলম হানিফ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ