Inqilab Logo

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, ২০ সফর ১৪৪৩ হিজরী

সড়কে প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ৯:৫০ পিএম

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের আড্ডা-সরাইগাছি সড়কের বড় দাদপুর মাগুর শহর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন রাজশাহীর তানোর উপজেলার মুণ্ডমালা আইরার মোড় এলাকার মোকলেসুর রহমানের ছেলে মজিবুর রহমান (৩৭) ও জেলার গোমস্তাপুর উপজেলার মকরমপুর গ্রামের রবজুল ইসলামের মেয়ে কলেজছাত্রী রুবিনা খাতুন (১৮)।

গোমস্তাপুর থানার ওসি দিলীপ কুমার দাস জানান, বৃহস্পতিবার দুপুরে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের আড্ডা-সরাইগাছি সড়কের বড়দাদপুর এলাকায় মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ভটভটির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মোটরসাইকেলচালক মজিবুর মারা যান।

পরে ফায়ার সার্ভিসের সদস্যরা মোটরসাইকেল আরোহী রুবিনাকে গুরুতর আহতাবস্থায় গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে প্রেরণ করে। কিন্তু রামেক হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। এ ব্যাপারে গোমস্তাপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ