Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে অটোরিকশা চালক খুন একজনের দায় স্বীকার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ৯:০০ এএম

নগরীর বাদুরতলায় তুচ্ছ ঘটনার জেরে সিএনজি অটোরিকশা চালক নুরুল হক (৫৩) খুনের দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন গ্রেফতার জনি (৩৬)। বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগর হাকিম আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন। এর আগে বুধবার তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির জের ধরে নুরুল হককে ছুরিকাঘাত করে জনি। রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নুরুল হক। এ ঘটনায় বুধবার দিবাগত রাতে নুরুল হকের স্ত্রী বাদী হয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে স্থানীয় বখাটে জনিকে গ্রেপ্তার করে।

পুলিশ জানিয়েছে, খুন হওয়া চালক নুরুল হক বাকলিয়া এলাকার মিয়াখান নগরের স্থানীয় বাসিন্দা। তবে চান্দগাঁওয়ের খাজা রোডের পাক্কা দোকানের পাশে ভাড়া বাসায় বসবাস করতেন। অন্যদিকে গ্রেপ্তার জনি নগরীর শুলকবহর এলাকার স্থানীয় বাসিন্দা। তাকে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২৪ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ