Inqilab Logo

বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

আনোয়ারায় আগুনে ইউপি সদস্যের বসতঘর পুড়ে ছাই

আনোয়ারা(চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ১১:২৬ এএম

চট্টগ্রামের আনোয়ারায় উপজেলার রায়পুর ইউনিয়নের দক্ষিণ পরুয়াপাড়া জাহেদ তালুকদারের বাড়ীতে সংরক্ষিত মহিলা ইউপি সদস্য জাহেদা বেগমের বসতঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার ভোর রাত ৩ টায় অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে লাগা আগুনে আনুমানিক ৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানিয়েছে। তবে আনোয়ারা পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ম্যানাজার মনিরুল হককে ফোন করলেও তাঁর বক্তব্য পাওয়া যায়নি।

ক্ষতিগ্রস্থ ইউপি সদস্য জাহেদ বেগম জানান, শুক্রবার ভোররাত ৩ টায় বৈদ্যুতিক মিটারের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। আগুন দেখে আমরা পরিবারের সদস্যরা কোন মতে প্রাণ নিয়ে ঘর থেকে বের হই। আগুনে কোরবানের গরু কেনার জন্য রাখা ১ লাখ ১২ হাজার নগদ টাকাসহ আনুমানিক ৭ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তিনি অভিযোগ করে বলেন, আগুন দেখার সাথে সাথে আনোয়ারা পল্লী বিদ্যুতের মোবাইলে একাধিকবার ফোন করেও কোন সাড়া পায়নি।

আনোয়ারা ফায়ার সার্ভিসের কর্তব্যরত কর্মকর্তা আবদুস সামাদ জানান, রায়পুর ইউনিয়নে ইউপি সদস্যেও ঘরে অগ্নিকান্ডের বিষয়ে কোন তথ্য পাওয়া যায়নি। বিষয়টি খবর নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ