Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা ভ্যাকসিন সরবরাহে দেশে কোনো ঘাটতি নেই : তথ্য প্রতিমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ৪:৩১ পিএম

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, দেশে করোনা ভ্যাকসিন সরবরাহে কোন ঘাটতি নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য বিনামূল্যে করোনা ভ্যাকসিনের ব্যবস্থা করার পাশাপাশি দেশের ১শ হাসপাতালে কেন্দ্রীয়ভাবে অক্সিজেনের ব্যবস্থা করেছেন। সেই সাথে ১ হাজার ২শ আইসিইউ বেড স্থাপন করে ৫টি করোনা হাসাপাতাল নির্মাণ করা হয়েছে।

শুক্রবার সকালে জামালপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মতিউর রহমান তালুকদারের ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা সভাপতি ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ভাইস প্রিন্সিপাল হারুন অর রশিদ, উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান প্রমুখ। পরে বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মতিউর রহমান তালুকদারের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্য প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ