Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরার মহম্মদপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ৬:০২ পিএম

মাগুরার মহম্মদপুর উপজেলা বাবুখালী থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ফারজানা খাতুন (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার আড়পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের মাসুদ মোল্যার স্ত্রী। মাসুদ ওই গ্রামের মো. সাঈদ মোল্যার ছেলে।

মৃত ফারজানা বাঁশো গ্রামের ফুলমিয়া মোল্যার মেয়ে।

ফারজানার মা ফরিদা বেগম জানান, প্রায় দুই বছর আগে পার্শ্ববর্তী আড়পাড়া গ্রামে ফারজানার বিয়ে হয়। বিয়ের পর থেকে গাইনি ও ব্রেনের সমস্যার কারণ কারণে সে অসুস্থ্য হয়ে পড়ে। অনেক ডাক্তারও দেখান হয়েছে। শুক্রবার সকালে শুনতে পায় মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরে তার শ্বশুর সাঈদ মোল্যা ঝুলন্ত লাশ নিচে নামায়।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসির উদ্দীন মাগুরা বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে। নিহতের মায়ের কোন অভিযোগ নেই বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ