Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ফিটিং পাটির নারীসহ চারজন আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ৯:৩৭ পিএম

রাজশাহী মহানগরীতে পরিকল্পিতভাবে নারীদের দিয়ে ফাঁদে ফেলে চাঁদা আদায় চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে নগরীর বোয়ালিয়া থানার কয়েরদাড়া খ্রীষ্টানপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত চারজন হলো- নাটোরের লালপুর উপজেলার অর্জুনপাড়া গ্রামের বেলী খাতুন (৩৩), নওগাঁর মান্দা উপজেলার কালিকাপুরের রেহেনা পারভীন (৪০), রাজশাহী মহানগরীর কয়েরদাড়া এলাকার রবিউল ইসলাম (৪৬) এবং তরিকুল ইসলাম (২৫)। পুলিশ বলছে, এরা ফিটিং পার্টির সদস্য। তাঁরা পরিকল্পিতভাবে মানুষকে ফাঁসান।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, গত বুধবার রাজশাহীর বাগমারা উপজেলার এক ব্যক্তি মাছের প্রোটিন কেনার জন্য শহরে আসেন। তখন তাঁর পূর্বপরিচিত বেলী তাঁকে দেখা করতে বলেন। ওই ব্যক্তি রাস্তার মোড়ে গিয়ে দেখা করেন। কিন্তু বেলী তাঁর বাড়ি যাওয়ার জন্য অনুরোধ করেন। কিন্তু ওই ব্যক্তি যেতে না চাইলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী রবিউল ইসলাম ও তরিকুলসহ আরো কয়েকজন তাঁকে জোরপূর্বক বেলীর বাড়ির দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। নিয়ে যেতে না পারলে তাঁকে মারপিট করে আটকে রাখেন। একপর্যায়ে তাঁর কাছে থাকা সাড়ে পাঁচ হাজার টাকা কেড়ে নিয়ে ছেড়ে দেয়া হয়। এ নিয়ে ভুক্তভোগী ব্যক্তি নগরীর বোয়ালিয়া থানায় মামলা করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করে। এদের আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে।

ওসি জানান, গ্রেপ্তার রবিউল দীর্ঘ দিন ধরেই এ ধরনের অপকর্ম করেন। কিছু দিন আগেই এ ধরনের একটি অপরাধে নগরীর রাজপাড়া থানা পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিলেন। জামিনে ছাড়া পেয়ে আবার একই কাজে জড়িয়েছেন। এ চক্রের বাকি সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ