Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের সংঘর্ষ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ১২:০৬ এএম

ফাইনাল খেলার দিন কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটলেও পাঁচ দিন পর ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষে জড়িয়েছে ব্রাজিল ও আর্জেন্টিনা দলের সমর্থকরা।

গত বৃহস্পতিবার রাতের এ সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন বলে জানিয়েছেন সদর উপজেলার মাছিহাতা ইউপি চেয়ারম্যান আল আমিনুল হক পাভেল।

তিনি বলেন, সন্ধ্যায় খেওয়াই গ্রামের সর্দারবাড়ি ও মুন্সিবাড়ির দুই কিশোর ১১ জুলাই অনুষ্ঠিত কোপা আমেরিকার ফাইনাল খেলা নিয়ে বিতর্কে জড়ায়। পরে হাতাহাতির একপর্যায়ে রাত ৮টার দিকে উভয় পক্ষের লোকজনের সংঘর্ষ হয়। এতে দুই পক্ষের পাঁচজন আহত হয়। তাদের একজনকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। অন্যদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। সদর থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, ‘সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’ এর আগে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হওয়ার প্রেক্ষাপটে ফাইনাল খেলার দিন প্রায় পাঁচ শত পুলিশ মোতায়েন করা হয় পরিস্থিতি শান্ত রাখার জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্রাজিল ও আর্জেন্টিনা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ