Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে গরু বোঝাই ট্রাক চালককে গুলি করে হত্যা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ১২:০৬ এএম

চট্টগ্রামের সীতাকুন্ডের ফৌজদারহাট-বায়েজিদ বোস্তামী সংযোগ সড়কে গরুবাহী ট্রাকের চালককে গুলি করে হত্যা করেছে ডাকাতেরা। গতকাল শুক্রবার ভোরে সড়কটির ৪ নম্বর সেতুর কাছাকাছি স্থানে এ ঘটনা ঘটে। চালককে খুন করে ডাকাতেরা ট্রাক থেকে গরু লুট করার চেষ্টা করে। তবে কিছু সময়ের মধ্যে অন্য যানবাহন এসে পড়ায় তারা পালিয়ে যায়।

জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। নিহত চালকের নাম আবদুর রহমান ওরফে আবদুল (৫০)। তার বাড়ি যশোরের চৌগাছা উপজেলায়। পুলিশ সুপার এস এম রশিদুল হকসহ জেলা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ জানায়, নোয়াখালী থেকে আবদুর রহমানের গাড়িটি গরু নিয়ে নগরীর কোরবানির পশুর হাট বিবির হাটে যাওয়ার পথে ফৌজদারহাট-বায়েজিদ সংযোগ সড়কে এ ঘটনার শিকার হয়। ট্রাকটি ৪ নম্বর সেতু পার হলে একটি পিকআপ ভ্যান গাড়ির গতি রোধ করে ডাকাতেরা। এ সময় ট্রাকের বাঁ পাশে দুজন আর ডান পাশে দুজন ডাকাত উঠে পড়ে। পরে একজন পিস্তল নিয়ে সামনে ওঠে। এ সময় চালকের সহকারী দরজা-জানালা লক করে দিলে চালক ডাকাতদের নিয়ে গাড়িটি টান দেন।

এতে ক্ষিপ্ত হয়ে চালককে গুলি করে এক ডাকাত। চালকের সহকারী ইব্রাহিম জানান নোয়াখালী থেকে গাড়িটি বিবিরহাটের দিকে রওনা দেওয়ার সময় অন্য একটি গাড়ি অনুসরণ করছিল। তারাই এ ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাক চালক হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ