Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

এবার নিখিলের কটাক্ষের শিকার নুসরাত!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ১১:০৩ এএম

নুসরাত-নিখিলের সম্পর্ক তলানিতে এসে ঠিকাছে মাস কয়েক আগেই। নুসরাত জানিয়েছেন নিখিল জৈন তার স্বামী নন, আইনত নিয়ে হয়নি তাদের। নিখিলের সঙ্গে লিভইন অর্থাৎ সহবাস করছিলেন তিনি। কথা বন্ধ দু’জনের। অন্তঃসত্ত্বা নুসরাতের দিনযাপন করছেন নিজের মতো। এরই মধ্যে নুসরাত এবং নিখিলের প্রায় পর পর দুই পোস্টের ক্যাপশন ঘিরে নেটিজেনদের মধ্যে চলছে একরাশ জল্পনা। কেউ বলছেন পরোক্ষে নুসরাতকে নাকি কটাক্ষ করেছেন নিখিল। কী হয়েছে?

সম্প্রতি একটি ছবি পোস্ট করেছিলেন নুসরাত। ক্যাপশনে লিখেছিলেন, “কিছু মানুষদের দিকে সার ছুঁড়ে দিচ্ছি যাতে তারা সঠিক ভাবে বেড়ে উঠতে পারে।” এর পরেই কিছুক্ষণ পর একটি পোস্ট করেন নিখিল। নুসরাতের মতো তিনিও নিজের ছবি পোস্ট করে লেখেন, “নিজের মনকে খাবার দাও। নিজের আত্মার বিকাশ ঘটাও।” নেহাতই কাকতালীয় নাকি নিখিলের পাল্টা, প্রশ্ন এড়িয়ে যাচ্ছেন না নেটিজেনরা।

নুসরাতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন। অন্য দিকে, নুসরাত দিন কয়েক আগে এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তাঁর তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি। তারা লিভ-ইন সম্পর্কে ছিলেন।

অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের বিশেষ সম্পর্কের কারণেই নাকি নিখিলের সঙ্গে তার দাম্পত্যে ভাঙন ধরে, এ জল্পনাও বিভিন্ন মহলে তৈরি হয়। যদিও তা নিয়ে মুখ খোলেননি নুসরাত। এমনকি তার সন্তানের বাবা কে, তা নিয়েও কাউকে কৈফিয়ত দেওয়ার প্রয়োজন আছে বলে মনে করেননি। বিগত বেশ কিছু দিন ধরেই তাকে নিয়ে বিতর্ক যত জটিল হয়েছে ইনস্টায় একের পর ইঙ্গিতবাহী পোস্ট করে চলেছেন নুসরাত। পিছিয়ে রইলেন না নিখিলও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নুসরাত

২৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ