Inqilab Logo

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, ২০ সফর ১৪৪৩ হিজরী

নোয়াখালীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত-২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ১১:১৪ এএম

নোয়াখলী সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নে মোটরসাইকেল ও ব্যাটারি চালিত অটোরিকশার মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মোটরসাইকেল আরোহী মো. ওয়াসিম (৪৩) নিহত ও তার ছেলেসহ আরও দুই জন গুরুত্বর আহত হয়েছেন।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে কালামিয়ারপোল-মাইজদী সড়কের ধন্যপুর মাদ্রাসা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত মো. ওয়াসিম কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড তিতাগাজী ভূঁইয়া বাড়ির মৃত মোস্তফার ছেলে। আহতরা হচ্ছেন, নিহত ওয়াসিমের ছেলে অভি (১৩) ও একই বাড়ির হাবিব উল্যার ছেলে রাসেল (৩২)।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে মোটরসাইকেল যোগে জেলা শহর মাইজদী থেকে বাড়িতে আসছিল ওয়াসিমসহ তিনজন। পথে তাদের মোটরসাইকেলটি কালামিয়ারপোল-মাইজদী সড়কের ধন্যপুর মাদ্রাসার পূর্ব পাশে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি অটোরিকশার সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা তিনজন সড়কে পড়ে গিয়ে গুরুত্ব আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মারা যায় ওয়াসিম। অপর আহত দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।

সুধারাম মডেল থানার ওসি শাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ