Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মিজানুর রহমান তোতার মৃত্যুতে বগুড়ায় শোক

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ৩:০৯ পিএম

দেশের খ্যাতনামা সাংবাদিক দৈনিক ইনকিলাবের যশোর ব্যুরো ব্যুরো প্রধান মিজানুর রহমান তোতার ইন্তেকালে বগুড়ায় বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন । জমিয়াতুল মোদারের্ছিন বগুড়া জেলা শাখার সভাপতি অধ্যক্ষ আব্দুল হাই বারী সেক্রেটারি অধ্যক্ষ মাও রাগেব হাসান ওসমানি এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

শোকবার্তায় তারা বলেন , মিজানুর রহমান তোতার ইন্তেকালে ইনকিলাব পাঠকরা তার ধারালো লেখার স্বাদ থেকে বঞ্চিত হবেন , যা দুঃখজনক ও অপুরনীয় ক্ষতি।
বিএনপি নেতা ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু,বগুড়া চেম্বার সভাপতি মাসুদুর রহমান মিলন , বামফ্রন্ট নেতা এ্যাড, সাইফুল ইসলাম পল্টু, কমরেড সাইফুজ্জামান টুটুল, সিপিবি নেতা আমিনুল ফরিদ, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম রোম পৃথক পৃথক বার্তায় মরহুমের ইন্তেকালে শোক প্রকাশ করে বলেন , মিজানুর রহমান তোতা অনেক বড়মাপের সাংবাদিক ছিলেন ।
সাংবাদিক ইউনিয়ন বগুড়া জেলা শাখার সভাপতি মীর্জা সেলিম রেজা সাধারণ সম্পাদক গনেশ দাশ সহ সিনিয়র সাংবাদিক নেতৃবৃন্দ বলেন মরহুম মিজানুর রহমান তোতা ছিলেন বড় মাপের এক জনপ্রিয় ট্রেড ইউনিয়ন নেতা । তিনি সাংগঠনিক কাজে একাধিকবার বগুড়ায় এসেছিলেন । বগুড়ার সাংবাদিকদের তিনি কাছের মানুষ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দৈনিক ইনকিলাব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ