Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

যমুনায় কোরবানির গরু ডাকাতির চেষ্টা : গ্রেফতার-২

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ৪:৪৫ পিএম

কোরবানির ঈদকে সামনে রেখে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার যমুনার চরাঞ্চলে কোরবানির গরু ছিনতাইসহ নানা ধরণের অপরাধ কর্মকা- বেড়েই চলছে। ঈদ উপলক্ষে চুরি, ছিনতাই ও ডাকাতির ঘটনায় অতিষ্ঠ হয়ে ওঠেছে চরাঞ্চলবাসী। গত শুক্রবার রাতে যমুনা চরাঞ্চলে রাতভর অভিযান চালিয়ে উপজেলার অর্জুনা ইউনিয়নের রামাইল এলাকা থেকে ছিনতাই ও ডাকাত দলের দুই সক্রিয় সদস্যদের গ্রেফতার করেন ভূঞাপুর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার হরিচন্ডী গ্রামের আব্দুল হাকিমের ছেলে সবুজ মিয়া ওরফে বাবু (২২) ও একই প্রামের আব্দুল আজিজের ছেলে আলতাফ হোসেন (২৫)। এ সময় তাদের ব্যবহৃত দেশীয় অস্ত্র রাম দা, বাঁশের লাঠি, পাম্প মেশিনের হ্যান্ডেল, পাখা, ও লোহার রড জব্দ করেন পুলিশ।

ভূঞাপুর থানা পুলিশের উপ-পরিদর্শক টিটু চৌধুরী এ ঘটনায় বাদী হয়ে গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। তিনি বলেন- উপজেলার যমুনা চরাঞ্চলে স্থানীয় ডাকাত আলমের সহযোগিতায় চুরি, ছিনতাই ও ডাকাতিমূলক কর্মকা- করে আসছিল তারা। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার রাতে অভিযান চালিয়ে ওই দুইজনকে গ্রেফতার করতে সক্ষম হয়।এসময় ডাকাত দলের প্রধান আলমসহ আরও পাঁচ সহযোগি পুলিশের উপস্থিত টের পেয়ে পালিয়ে যায় । তারা পেশাদার ডাকাত দলের সক্রিয় সদস্য। গ্রেফতারকৃতদের শনিবার (১৭ জুলাই) দুপুরে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি

২৮ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন