Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ভিশন ব্লেন্ডারের চারটি নতুন মডেল এখন বাজারে

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ৬:১২ পিএম

বাংলাদেশের অন্যতম শিল্পগোষ্ঠী আরএফএল গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান আরএফএল ইলেকট্রনিকস ব্লেন্ডারের নতুন চারটি মডেলের উৎপাদন ও বাজারজাত শুরু করেছে। সম্প্রতি নরসিংদীর পলাশে প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্কে আরএফএল ইলেকট্রনিকস এর নিজস্ব কারখানায় বিশ্বমানের প্রযুক্তিতে তৈরি ভিশন ব্র্যান্ডের এ নতুন চারটি মডেলের ব্লেন্ডারের উৎপাদন ও বাজারজাত কর্মকান্ডের আনুষ্ঠানিক উদ্বোধন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল। শনিবার (১৭ জুলাই) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

আরএন পাল বলেন, “পণ্যের গুণগত মান ও উন্নত বিক্রয়োত্তর সেবার কারণে ভিশন ব্র্যান্ড ক্রেতাদের কাছে ভালো সাড়া পেয়েছে। ক্রেতাদের চাহিদা বিবেচনায় রেখে আমরা সবসময় সর্বাধুনিক প্রযুক্তির মানসম্মত ইলেকট্রনিকস পণ্য উৎপাদনের চেষ্টা করে থাকি। এরই ধারাবাহিকতায় নিজস্ব কারখানায় ভিশনের ব্লেন্ডারের নতুন মডেলগুলোর উৎপাদন শুরু হয়েছে। ফলে ভোক্তা নায্য দামে উন্নতমানের পণ্য পাবে। তাছাড়া এসব ইলেকট্রনিকস পণ্য উৎপাদনে বাংলাদেশ স্বনির্ভর হয়ে উঠবে, যার ফলে কর্মসংস্থানের সুযোগ অনেক বৃদ্ধি পাবে”।

 

তিনি আরো বলেন, বিশ্বমানের প্রযুক্তিতে তৈরি ভিশন ব্লেন্ডারের জারটি পলি কার্বনেট ও ফুড গ্রেডের ভার্জিন ম্যাটেরিয়ালের তৈরি হওয়ায় সহজে ভাঙ্গে না। তাছাড়া এর ব্লেড ৩০৪ গ্রেডের স্টেইনলেস স্টিল দিয়ে তৈরি, ফলে ব্লেডটি সবসময় ধারালো থাকে।

 

চারটি মডেলের ভিশন ব্লেন্ডারের দাম ২৩০০ টাকা থেকে ৪২০০ টাকার মধ্যে। এসব ব্লেন্ডার ভিশন এম্পোরিয়াম, অনুমোদিত ডিলার, বেস্ট বাইয়ের মাধ্যমে সারাদেশে পাওয়া যাচ্ছে। তাছাড়া কেনাকাটার জনপ্রিয় সাইট অথবা ডটকম (িি.িড়ঃযড়নধ.পড়স) ও কল সেন্টারের (০৮০০৭৭৭৭৭৭৭) মাধ্যমে পণ্যটির অর্ডার করা যাবে।

 

ভিশন ইলেকট্রনিকস এর হেড অব মার্কেটিং রকিব আহমেদ, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (কারখানা) আবুল হোসেন, সিনিয়র অপারেশন ম্যানেজার মাসুদুর রহমান ও আকরাম হোসেনসহ কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরএফএল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ