Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডরে ‘অর্ধবার্ষিকী বিজনেস রিভিউ কনফারেন্স-২০২১’ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ৬:২১ পিএম

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড-এর ‘অর্ধবার্ষিকী বিজনেস রিভিউ কনফারেন্স-২০২১’ শনিবার (১৭ জুলাই ২০২১) ব্যাংকের প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়। এতে ব্যাংকের ১৫০ জন শাখা প্রধান, জোনাল হেড ও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা অংশ নেন। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পরষিদরে চেয়ারম্যান সংসদ সদস্য মোরশেদ আলম এবং সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখনে ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ এস এম ফিরোজ আলম, নির্বাহী কমিটির চেয়ারম্যান আকরাম হোসেন (হুমায়ুন), মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম এ খান বেলাল এবং পরিচালক এম. আমানউল্লাহ, মো. নাসিরউদ্দিন চৌধুরী, মোশাররফ হোসেন ও মোহাম্মদ আব্দুল আউয়াল।

 

প্রধান অতিথির বক্তব্যে মোরশেদ আলম চলতি বছর করোনা মহামারীর প্রভাব মোকাবিলা করে ব্যাংকিং সেবা নিয়ে মানুষের পাশে থাকায় শাখা ও বিভাগীয় প্রধানদের ধন্যবাদ দেন। একইসাথে তিনি আশাবাদ ব্যক্ত করেন ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তারা দুর্যোগের ক্ষতি কাটিয়ে উঠতে অর্থবর্ষের বাকি সময় আরও বেশি মেধা ও শ্রম দিয়ে কাজ করে মার্কেন্টাইল ব্যাংককে সাফল্যের শীর্ষে নিয়ে যাবেন।

 

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী অত্যাধুনিক ও প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবার মাধ্যমে গ্রাহকদের আস্থার প্রতিফলন ঘটাতে সকল পর্যায়ের কর্মকর্তা ও নির্বাহীদের দিক নির্দেশনা দেন। দেশের সকল পর্যায়ের গ্রাহকের কাছে ব্যাংকিং সেবা পৌঁছে দিয়ে মার্কেন্টাইল ব্যাংককে একটি ‘আলোকিত ব্যাংক’ হিসেবে প্রতিষ্ঠিত করতে তিনি সবার প্রতি আহবান জানান। এছাড়াও মার্কেন্টাইল ব্যাংকের ‘এজেন্ট ব্যাংকিং’ ও ‘ইসলামিক ব্যাংকিং উইনডো’ সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে তিনি শাখা প্রধানদের পরামর্শ দেন।

 

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক জি.ডব্লিউ.এম. মোর্তজা, মো. জাকির হোসাইন, আদিল রায়হান, শামীম আহমেদ, হাসনে আলম ও মু. মাহমুদ আলম চৌধুরী। সম্মেলনের বিজনেস সেশনে মডারেটর ছিলেন ব্যাংকের সিএফও তাপস চন্দ্র পাল, পিএইচডি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মার্কেন্টাইল ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ