Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে করোনা রোগীদের জন্য বিএনপির স্বাস্থ্যসেবা কেন্দ্র চালু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ৬:৪০ পিএম

নোয়াখালী জেলা বিএনপির উদ্যোগে মাইজদীর রশিদ কলোনি এলাকায় বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানের বাস ভবনের একটি কক্ষে করোনা রোগীদের জন্য একটি স্বাস্থ্যসেবা কেন্দ্র উদ্বোধন করা হয়েছে।

শনিবার দুপুরে স্বাস্থ্যসেবা কেন্দ্রের উদ্বোধন করেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক এমপি মো. শাহজাহান।

মো. শাহজাহান জানান, এ কেন্দ্র থেকে করোনা রোগীরা সব ধরণের সহায়তা পাবে। যার মধ্যে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ, ওষুধ, অসহায় মৃত ব্যক্তির দাফনের ব্যবস্থা অন্যতম। এ জন্য যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলকে নিয়ে তিনটি কমিটি গঠন করা হয়েছে। শুধু বিএনপি নয় সকল দল ও ধর্মের ব্যক্তিরা এ স্বাস্থ্যসেবা কেন্দ্রের সুফল পাবে। এছাড়া গরীব-অসহায় রোগিদের চিকিৎসার সকল ব্যয় বহন করা হবে এ কেন্দ্রের মাধ্যমে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, সাধারণ সম্পাদক আবদুর রহমান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু’সহ দলের অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ