Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

চার্লস মেডিকেল ইউনিভার্সিটিতে ভর্তির সুযোগ পেল বাংলাদেশি ছাত্র তাওহিদুল ইসলাম

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ৭:২৪ পিএম

চেক রিপাবলিক অফ ইউরোপ-এর নামকরা চার্লস মেডিকেল ইউনিভার্সিটিতে এমবিবিএস কোর্সে ভর্তির সুযোগ পেল আরব আমিরাতের দুবাইয়ের আরব ইউনিটি স্কুলের বাংলাদেশি মেধাবী ছাত্র তাওহিদুল ইসলাম।

তাওহিদুল ইসলাম ‘ও’ লেভেল (এসএসসি) এবং ‘এ’ লেভেল (এইচএসসি) পরীক্ষায় ইংলিশ মিডিয়ামে ব্রিটিশ সিলেবাসে সকল বিষয়ে এ-স্টার পেয়ে ধারাবাহিক সাফল্য অর্জন করে বাংলাদেশ, প্রবাসী বাংলাদেশি ছাত্র-ছাত্রী ও বাংলাদেশি কমিউনিটিতে ব্যাপক সম্মান বয়ে আনে। তার বাবা মোহাম্মদ শফিকুল ইসলাম আরব আমিরাতের নামকরা আল আনসারী এক্সচেঞ্জের ম্যানেজার এবং মা মাহবুবা সিদ্দিকা সিপু আল-আনসারী এক্সচেঞ্জের ফরেন কারেন্সি ক্যাশিয়ার হিসেবে কর্মরত রয়েছেন। তাদের বাড়ি বরিশাল সদরে। তারা দীর্ঘ প্রায় ১৮ বছর যাবত আরব আমিরাতে আছেন। ছেলের কৃতিত্বপূর্ণ ফলাফলে এবং উচ্চ শিক্ষায় বিশ্বের নামকরা চার্লস মেডিকেল ইউনিভার্সিটিতে এমবিবিএস কোর্সে ভর্তির সুযোগ অর্জন করায় তারা আনন্দিত ও গর্বিত। তাওহিদুল ইসলামের জন্য তারা সকলের কাছে দোয়া চেয়েছেন।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ