Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

করোনা মোকাবেলায় কমলনগরে বিএনপির সহায়তা সেল গঠন

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ৮:৫১ পিএম

প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় লক্ষ্মীপুরের কমলনগরে বিএনপির উদ্যোগে সহায়তা সেল গঠন করা হয়েছে। শনিবার উপজেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ সেল গঠন কার্যক্রমের উদ্বোধন করেন সংগঠনটির সহ-শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সাবেক সাংসদ এবিএম আশ্রাফ উদ্দিন নিজান। এ সময় উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আবদুল কাদের মিয়া, সদস্য সচিব নুরুল হুদা চৌধুরী, বিএনপি নেতা আলী আহমদ ও যুবদল নেতা ইউছুফ পাটোয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা বিএনপির সদস্য সচিব নুরুল হুদা চৌধুরী জানান, দলের সিনিয়র ভাইস ও বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে করোনা ভাইরাসের বিস্তার প্রতিরোধ এবং আক্রান্তদের চিকিৎসা সহায়তা প্রদানের লক্ষে এ সেল গঠন করা হয়েছে। সেলটির মাধ্যমে করোনা রোগীদের অ্যাম্বুলেন্স সুবিধা, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ও অক্সিজেন সরবরাহ ব্যবস্থা নিশ্চিত করতে সহায়তা প্রদান করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লক্ষ্মীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ