Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

চকরিয়ায় ১৭ লাখ ৮৩ হাজার টাকা উদ্ধার

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ১২:০২ এএম

চকরিয়ায় বিকাশ এজেন্টের সাড়ে ৪৬ লাখ ৫০ হাজার টাকা চুরির ১৭ লাখ ৮৩ হাজার টাকা উদ্ধার ও জামাল উদ্দিন ফারুক নামক একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল শনিবার ১৭ জুলাই সকাল ৮টা ৩৫ মিনিটের দিকে র‌্যাব-১৫ এক অভিযান চালিয়ে তাকে গ্রেফতার ও নগদ টাকা উদ্ধার করে।
র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। র‌্যাবের একটি দল শনিবার চকরিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাজী ভবনের তৃতীয় তলায় অভিযান চালিয়ে জামাল উদ্দিন ফারুককে গ্রেফতার করে। পরে তার দেখানো মতে, খাটের নীচে থেকে শপিং ব্যাগে মোড়ানো থাকা ১৭ লাখ ৮৩ হাজার নগদ টাকা উপস্থিত সাক্ষীদের সামনে জব্দ করা হয়। আসামি জামাল উদ্দিন ফারুক চকরিয়ার বদরখালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের নতুন ঘোনার পাড়ার জুনু মিয়ার পুত্র।
উল্লেখ্য, পেকুয়ার কবির আহমদ ইসলামী ব্যাংক ভবনের তৃতীয় তলার বিকাশ ডিস্টিবিউশন অফিস হতে গত ৭ জুলাই রাতে নগদ ৪৬ লাখ ৫০ হাজার টাক চুরি হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ