Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

৫০ হাজার পরিবারকে সহায়তা

সেনা কল্যাণ সংস্থা- ইউনিলিভার বাংলাদেশ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ১২:০০ এএম

পবিত্র ঈদুল আযহার আগে সারা দেশের ৫০ হাজার প্রান্তিক পরিবারের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও পুষ্টিকর খাদ্য-পণ্য বিতরণের উদ্যোগ নিয়েছে দেশের অন্যতম বৃহত্তম নিত্য-ব্যবহার্য পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ইউনিলিভার বাংলাদেশ। বাংলাদেশ সশস্ত্র বাহিনীর কল্যাণমুখী প্রতিষ্ঠান-সেনা কল্যাণ সংস্থা (এসকেএস) এর সাথে যৌথ অংশীদারিত্বের ভিত্তিতে এই ত্রাণ সহায়তা প্রদান করা হচ্ছে। মহামারিকালে সরকারের চলমান ত্রাণ সহায়তা কার্যক্রমকে আরো জোরাল করতে এই যৌথ উদ্যোগ গ্রহণ করা হয়েছে, যেখানে সেনা কল্যাণ সংস্থা ও বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা দেশের প্রত্যন্ত অঞ্চলের ৫০ হাজার হত-দরিদ্র পরিবারের কাছে ত্রাণের পণ্য পৌঁছে দিবে। অনুদানকৃত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও পুষ্টিকর খাদ্য সহায়তার মধ্যে রয়েছে- লাইফবয় লিক্যুয়িড স্যুপ। করোনা মহামারিতে দেশে সবে হ্যান্ড ওয়াশ, লাক্স সাবান, হুইল পাউডার, ডোমেক্স, ক্লোজআপ টুথপেস্ট, হরলিক্স ও নর চয়ে ক্ষতিগ্রস্ত অঞ্চল উত্তরবঙ্গের জেলাগুলোতে ঈদের আগেই এসব পণ্য বিতরণ কার্যক্রম শুরু হবে।
গত বৃহস্পতিবার রাজধানীতে সেনা কল্যাণ সংস্থার প্রধান কার্যালয়ে সংস্থাটির ডিরেক্টর জেনারেল (ওয়েলফেয়ার) এয়ার কমোডর মোহাম্মদ মঈনুদ্দীনের কাছে এসব ত্রাণ সহায়তা পণ্য হস্তান্তর করেন ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের কর্পোরেট অ্যাফেয়ার্স, পার্টনারশিপস অ্যান্ড কমিউনিকেশন্সের প্রধান- শামীমা আক্তার। এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- এসকেএস এর ডিরেক্টর জেনারেল অব মার্কেটিং ডিভিশন কমোডর মাহমুদ হোসেন, এসকেএস এর ডিরেক্টর জেনারেল অব বিজনেস ডিভিশন ব্রিগেডিয়ার জেনারেল মির্জা মো. এনামুল হক, এসকেএস এর ডিরেক্টর জেনারেল অব হিউম্যান রিসোর্স ডিভিশন ব্রিগেডিয়ার জেনারেল মো. সাখাওয়াত হোসেন; এসকেএস এর ডেপুটি ডিরেক্টর জেনারেল অব বিজনেস ডিভিশন-২ কর্নেল আরশাদুজ্জামান খান, এসকেএস এর ডেপুটি ডিরেক্টর জেনারেল অব কো-অর্ডিনেশন অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স কর্নেল মো. আনোয়ারুল ইসলাম এবং ইউবিএল এর পার্টনারশিপস অ্যান্ড কমিউনিকেশন্স ম্যানেজার- তৌহিদ আহমেদ।



 

Show all comments
  • Litton ১৯ জুলাই, ২০২১, ৪:৩০ পিএম says : 0
    Amar khaite khub kosto hoitece tai kicu sahajo caiteci
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ