Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

মালয়েশিয়ায় ঘরবন্দি প্রবাসী কর্মীরা খাদ্য সঙ্কটে ভুগছেন

মানবিক সহায়তা দিতে এগিয়ে আসছে সংস্থা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ১২:০০ এএম

মালয়েশিয়ায় করোনা মহামারি সংক্রমণ প্রতিরোধে কঠোর লকডাউন চলছে। দেশটিতে ঘরবন্দি অনেক অভিবাসী কর্মীই খাদ্য সঙ্কটে ভুগছেন। ঘরবন্দি প্রবাসী বাংলাদেশিদের মানবিক সহায়তা দেয়ার জন্য দেশটির কতিপয় সংস্থা এগিয়ে আসছে।
কুয়ালালামপুর থেকে প্রবাসী সাংবাদিক কায়সার হামিদ ইনকিলাবকে জানান, মালয়েশিয়া সরকারের কঠোর লকডাউনের কারণে অনেক প্রবাসী বাংলাদেশি কর্মহীন হয়ে পড়েছে। কর্মহীন পড়া প্রবাসীদের খাদ্য সঙ্কট নিরসনে এগিয়ে এসেছে বাংলাদেশ গার্মেন্টস ট্রেডার্স এসোসিয়েশন মালয়েশিয়া। এরই অংশ হিসেবে স্থানীয়দের মাঝে খাদ্য সহায়তা দিয়ে বাংলাদেশের সুনাম অর্জন করেছেন মালয়েশিয়া প্রবাসী ব্যবসায়ী প্রিমিয়ার ঈগল ম্যানুফ্যাকচারিং এসডিএন বিএইচডি এর স্বত্ত্বাধীকারি মো. মুস্তাফিজ ও এ জে এইচস ফ্যাশন এর ম্যানেজিং ডিরেক্টর মো. নাহিদ হোসাইন। সম্প্রতি কুয়ালালামপুরের ডাং ওয়াঙ্গী পুলিশ স্টেশনের কর্মকর্তাদের উপস্থিতিতে স্থানীয় এবং প্রবাসী বাংলাদেশিদের’কে খাদ্য সহায়তা দেন বাংলাদেশ গার্মেন্ট ট্রেডার্স এসোসিয়েশন মালয়েশিয়া।

 

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মালয়েশিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ