Inqilab Logo

রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

নারায়ণগঞ্জের দেওভোগে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ২:৩৬ পিএম

নারায়ণগঞ্জ শহরতলীর পশ্চিম দেওভোগ হাজীবাড়ি এলাকায় দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে। নিহতের নাম ইমন (২১)। সে দেওভোগ শেষ মাথা এলাকার মনির মিয়ার বাড়ির ভাড়াটিয়া দেলোয়ারের ছেলে। ইমুন বুকে ছুরিকাঘাতে নিহত হয় বলে জানা গেছে। এসময় আহত হয়েছে টুুটুল ও হানিফ নামে দুইজন ।
মাদক ও এলাকার আধিপত্যকে কেন্দ্র করে শনিবার (১৭ জুলাই) রাত পৌনে ১০ টার দিকে ডেবিড-আব্দুল্লা এবং ওমর ফারুক-ইমন গ্রুপের মধ্যে এই সংঘাত হয় বলে জানিয়েছে স্থানীয়রা। এরমধ্যে ডেবিড ও আব্দুল্লা দুই ভাই এবং ওমর ফারুক ও ইমন দুই ভাই। সংঘাতে ইমন মারা গেল
নিহত ইমনের লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে রয়েছে। নিহতের ভাই ওমর ফারুক ও মোহাম্মদ আলী ইমনকে আশংকাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। এখানে আনার পর দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন
এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, ঘটনাস্থলে এসে আমি একটি গ্রুপকে পেয়েছি। তবে হত্যাকা-ের বিষয়ে এখন পর্যন্ত কিছু জানা যায়নি। বিষয়টি তদন্ত চলছে। তদন্তের পর বলা যাবে প্রকৃত ঘটনা কী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ