Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসি বা দারোগা রাস্তায় কুরবানীর পশু বহনকারী ট্রাক থামাতে পারবেন না : কেএমপি কমিশনার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ৫:৩১ পিএম

খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) কমিশনার মোঃ মাসুদুর রহমান বলেছেন কোরবানির পশু বহনকারী ট্রাক উপযুক্ত কারণ ছাড়া এবং অতিরিক্ত পুলিশ কমিশনার ও সহকারী পুলিশ কমিশনার পদমর্যাদার কর্মকর্তার উপস্থিতি ছাড়া আটকানো যাবে না। কেএমপি'র সদর দপ্তরের সম্মেলন কক্ষে আজ রোববার মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তিনি এ নির্দেশ দেন। আসন্ন পবিত্র ঈদ-উল-আযহার ঈদ-যাত্রা নির্বিঘ্ন করার জন্য ট্রাফিক বিভাগ এবং ক্রাইম ডিভিশনকে একসাথে সমন্বয় করে কাজ করার জন্য নির্দেশনা প্রদান করেন তিনি।

সভায় কেএমপি কমিশনার উপস্থিত কর্মকর্তাদের মূলতবী মামলা সমূহের দ্রুত নিষ্পত্তি, ওয়ারেন্ট তামিল এবং মাদকদ্রব্য উদ্ধারে সর্বোচ্চ গুরুত্ব সহকারে কাজ করতে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। উল্লেখ্য, কেএমপি'র পুলিশ কমিশনার অপরাধ পর্যালোচনা সভার প্রারম্ভে উত্তম কাজের স্বীকৃতি স্বরুপ শ্রেষ্ঠ মামলা তদন্তকারী, মাদকদ্রব্য উদ্ধারকারী এবং ওয়ারেন্ট তামিলকারী অফিসারদের মাঝে নগদ অর্থ পুরস্কার হিসেবে প্রদান করেন।

অপরাধ সভায় আরো উপস্থিত ছিলেন কেএমপি'র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এসএম ফজলুর রহমান; অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন; বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম; ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ এহসান শাহ্; ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) বি.এম নুরুজ্জামান, বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (প্রসিকিউশন) রিয়াজ উদ্দিন আহম্মেদ, পিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক) মোহাম্মদ তাজুল ইসলাম-সহ অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনারবৃন্দ, সহকারী পুলিশ কমিশনারবৃন্দ, অফিসার ইনচার্জবৃন্দ এবং অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোরবানির পশু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ