Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে গাঁজাসহ আটক ২

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ১২:০৬ এএম

ঢাকার ধামরাইয়ে প্রায় ৫৪ কেজি গাঁজাসহ ২ জনকে আটক করেছে র‌্যাব-৪। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি সিংগেল পিকআপ, মাদক বিক্রির নগদ ১৪৫৭ টাকা ও দুটি মোবাইল জব্দ করা হয়েছে। যে পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়েছে তার বাজার মূল্য প্রায় ৮ লা ৯ হাজার ৬শ’ ৮৫ টাকা হবে বলে জানা গেছে। গত শনিবার বিকেলের দিকে ধামরাই উপজেলার ঢুলিভিটা ধামরাই মডেল কলেজের সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো, ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার দক্ষিণ কসবা গ্রামের মো. মুছা মিয়ার ছেলে মো. জুয়েল রানা (২৪) ও একই থানার শিতলপাড়া গ্রামের খবীর মিয়ার ছেলে মো. হৃদয় (২২)। এরা দু’জন একই জেলার বাসিন্দা।
র‌্যাব জানায়, পৌরসভার ঢুলিভিটা এলাকায় ধামরাই মডেল কলেজের সামনে ঢাকা-আরিচা মহাসড়কের ওপর যানবাহনে চেকপোস্ট পরিচালনা করার সময় মানিকগঞ্জ মুখি একটি নিল রঙ্গের সিংগেল কেবিন পিকআপ আসতে দেখে থামার জন্য সংকেত দেয়া হয়। পরে জিজ্ঞাসাবদে তাদের আচরণে সন্দেহ হলে পিকআপে তল্লাশি করে ৫৩ কেজি ৯৭৯ গ্রাম গাঁজা পাওয়া যায়।
পরে ওই পিকআপ, দুটি মোবাইল ও নগদ ১৪৫৭ টাকা ইত্যাদিসহ তাদের আটক করা হয়।
র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিদ্বয় স্বীকার করেছে যে, বেশ কিছুদিন ধরে পরস্পর যোগসাজসে সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য ক্রয় করত। পরে তা পিকআপের ভেতর ভরে অভিনব কায়দায় রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার পাইকারি ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিলো। আটককৃতদের বিরুদ্ধে ধামরাই থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ