Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম ও নোয়াখালীতে দোয়া মাহফিল

প্রবীণ সাংবাদিক মিজানুর রহমান তোতার ইন্তেকাল

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ১২:০৫ এএম

দৈনিক ইনকিলাবের যশোর ব্যুরো প্রধান ও বিশেষ সংবাদদাতা প্রবীণ সাংবাদিক মিজানুর রহমান তোতার রূহের মাগফিরাত কামনায় চট্টগ্রাম ব্যুরোর উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গতকাল রোববার বাদ আছর দৈনিক ইনকিলাব চট্টগ্রাম ব্যুরো সংলগ্ন এনায়েত বাজার শাহী জামে মসজিদে এ মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুহাম্মদ রাকিবুল ইসলাম। মোনাজাতে সাংবাদিক মিজানুর রহমান তোতার মাগফিরাত কামনা করা হয়। এছাড়া দৈনিক ইনকিলাব সম্পাদক আলহাজ এ এম এম বাহাউদ্দীন ও ইনকিলাব পরিবারের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং ইনকিলাবের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করা হয়।
নোয়াখালী ব্যুরো : দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা, যশোর ব্যুরো প্রধান ও ইনকিলাব ব্যুরো ফোরামের সভাপতি মিজানুর রহমান তোতা’র রুহের মাগফেরাত কামনা করে নোয়াখালীতে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।
গতকাল নোয়াখালী জেলা শহরস্থ মাইজদী ফ্ল্যাট মসজিদে মাগরিব নামাজের পর বিশেষ মোনাজাত পরিচালনা করেন ফ্ল্যাট মসজিদ জামে মসজিদের খতিব ক্কারী মাওলানা মো. আমীর হোসেন। এতে প্রয়াত সাংবাদিক মিজানুর রহমান তোতার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, সিনিয়র সাংবাদিক মিজানুর রহমান তোতা গত শনিবার ভোর ছয়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ২৫০ শয্যা বিশিষ্ট যশোর জেনারেল হাসপাতলে ইন্তেকাল করেন। তার মৃত্যুর সংবাদ পৌছলে ইনকিলাব পরিবারে শোকের ছায়া নেমে আসে। ব্যক্তিগত জীবনে একজন সৎ, মেধাবী, সজ্জন ব্যক্তি ছিলেন। মাঠ সাংবাদিকতা, কৃষি ও কবিতার বেশ কয়েকটি বই প্রকাশিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ