Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কসবায় গরু রাখার জায়গা নিয়ে সংঘর্ষে নিহত ১

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ১২:০৫ এএম

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পশুর হাটে গরু রাখার স্থান নিয়ে দুই পক্ষের সংঘর্ষে মো. শাহ আলম নামে এক ব্যক্তি নিহত হয়েছে। গত শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। সে কসবা উপজেলার শ্যামবাড়ি গ্রামের মো. ইউনুছ মিয়ার ছেলে। এ ঘটনায় পুলিশ গতকাল রোববার সকালে ইসহাক নামের একজনকে গ্রেফতার করেছে।

জানা গেছে, গত শনিবার বিকেলে উপজেলার বাদৈর ইউনিয়নের আলীনগর গ্রামে বসা অস্থায়ী পশুর হাটে গরু রাখার জায়গা নিয়ে শ্যামবাড়ি গ্রামের শাহ আলম ও আনোয়ার হোসেনের সাথে পার্শ্ববর্তী মান্দারপুর গ্রামের মাহবুব ও বায়েজিদের বাগবিতন্ডা হয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে মারামারিতে গুরুতর আহত হন শাহ আলম। পরে তাকে উদ্ধার করে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে পরবর্তীতে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলজে হাসপাতালে পাঠানো হয়। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর ভূইয়া জানান, এ ঘটনায় নিহতের পরিবার থানায় মামলা দায়ের করেছে। পুলিশ একজনকে গ্রেফতার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গরু

২ মার্চ, ২০২২
২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ