Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

আর্জেন্টিনা আর মেসির রঙয়ে রঙিন চীন!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ১২:০৩ এএম

এক সপ্তাহ পূর্ণ হয়েছে আর্জেন্টিনার কোপা আমেরিকা জয়ের। তবু এ নিয়ে উৎসব-উন্মাদনা থামার জো নেই। ২৮ বছর পর কাক্সিক্ষত শিরোপা এসেছে আলবিসেলেস্তেদের ঘরে, উদযাপনটা একটু বেশি হতেই পারে। তবে মেসিদের এই কোপা জয়ের আনন্দের উন্মাদনা পৌঁছে গেছে সুদূর চীনেও। শুক্রবার অভিনব এক উদযাপনে মাতল চীনের বাণিজ্যিক শহর সাংহাই।

শহরের বিখ্যাত বাণিজ্যিক ভবনটি হঠাৎই আর্জেন্টিনার রঙে রঙিন হয়ে উঠল! রাতের আঁধারে আর্জেন্টিনার আকাশি-সাদার রঙে ফুটে উঠল সাংহাইয়ের এক্সপো এক্সিস ভবনে। শুধু কি তাই, ভবনের বিশাল দেয়ালে নাম উঠল আর্জেন্টিনা দলের অধিনায়ক লিওনেল মেসির নাম ও তার ১০ নম্বর জার্সি। ভবনের বিশাল বিশাল দেয়ালে ভেসে উঠল কোপা আমেরিকা বিজয়ী অধিনায়কের উজ্জ্বল মুখচ্ছবি।
মূলত ভবনের দেয়ালে দেয়ালে আর্জেন্টিনার পতাকা ও মেসির ছবি ভেসে ওঠার পুরো প্রক্রিয়াটিই ছিল লেজার লাইট শো। সাংহাইয়ের স্থানীয় সংবাদমাধ্যম জানাচ্ছে, নয়নাভিরাম এই লাইট শো দেখতে শুক্রবার রাতে ১০ হাজারের বেশি মানুষ জড়ো হয়েছিল। লাইট শোটি যে যার মোবাইল ফোনে ধারণ করে টুইটার, ওয়েইবতে ছড়িয়ে দিয়েছে রাতেই, যা ফেসবুকেও এখন ভাইরাল।



 

Show all comments
  • MD Sumon ১৯ জুলাই, ২০২১, ৪:২১ এএম says : 0
    দুই ধরনের মানুষের সাথে কখনো তর্ক করবেন না ১-অশিক্ষিত ২- ব্রাজিলের সাপোর্টার
    Total Reply(0) Reply
  • Joyonto Sarker ১৯ জুলাই, ২০২১, ৪:২৩ এএম says : 0
    অভিনন্দন আর্জেন্টিনা। দলটির জেতা দরকার ছিল।জেতার মাধ্যমে অনেক দিনের (২৮ বছর) ক্ষুধা নিবারন হইলো আর্জেন্টিনা দলের।রেফারী খুব সুন্দর ভূমিকা পালন করেছে। হার জিতের মাঝেই সকল কিছুর সমাপ্তি ঘটে।কেউ আজ জিতবে,কেউ কাল।এটাই নিয়ম।কিন্তুু আমাদের সকলে মিলে তর্কে না জড়িয়ে খেলাসহ সকল কিছুই উপভোগ করাটাই উচিত।
    Total Reply(0) Reply
  • MD Jahangir Alam ১৯ জুলাই, ২০২১, ৪:২৩ এএম says : 0
    অভিনন্দন ও শুভ কামনা রইলো অবশেষে স্বপ্ন পুরণ প্রিয় মেসি সহ আর্জেন্টিনার।
    Total Reply(0) Reply
  • Aŋʌɱ Uɗɗɩŋ ১৯ জুলাই, ২০২১, ৪:২৩ এএম says : 0
    আর্জেন্টিনা কোপার শিরোপা জিতেছে ১৫ বার আর সবচেয়ে বেশি শিরোপা জিতা উরুগুয়ের সাথে যৌথভাবে ভাগ বসিয়েছে দলটি। আর ১০বারেই কিন্তু ব্রাজিল কে হারিয়ে শিরোপা ছিনিয়ে নিয়েছে
    Total Reply(0) Reply
  • Abdullah Bhuiyan ১৯ জুলাই, ২০২১, ৪:২৫ এএম says : 0
    রেফারি কে সবার আগে সংবর্ধনা দেওয়ার জোর দাবি জানাচ্ছি।কারণ তার অসাধারণ পারফরম্যান্সে ২৮ বছর পর তাদের ট্রফি জয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আর্জেন্টিনা

৫ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন