Inqilab Logo

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ময়মনসিংহে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত-২

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ১২:৫৮ পিএম

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হবার ঘটনা ঘটেছে।এসময় নিহতদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও ইয়াবা জব্দ করা হয়েছে।এ ঘটনায় র‌্যাবের দুই সদস্যও আহত হয়েছেন বলে জানা গেছে।

সোমবার(১৯ জুলাই)সকালে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব) ১৪-এর পরিচালক আবু নাঈম মো.তালাত।

র‌্যাব-১৪ পরিচালক আবু নাঈম মোঃ তালাত জানান, সোমবার ভোর রাতে উপজেলার যশরা ইউনিয়নের বারইল গ্রামে সংঘবদ্ধ কয়েকজন ব্যক্তিকে দেখে র‌্যাবের টহল টিম রাস্তায় গাড়ি থামায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঐ সংঘবদ্ধ চক্রটি পালাতে শুরু করে।এসময় র‌্যাব সদস্যদের সন্দেহ হলে তারা তাদের পিছু নেন।তখন হঠাৎ র‌্যাব সদস্যদের উদ্দেশ্য করে গুলি চালায় পলায়নরতরা। আত্মরক্ষার জন্য র‌্যাব পাল্টা গুলি চালালে ওরা পালিয়ে যায়।এই সময়ে ঘটনাস্থলে দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।


পরে পুলিশ ও স্থানীয়দের উপস্থিতিতে ঘটনাস্থল তল্লাশি করে আহত দুই জনকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

র‌্যাব-১৪ পরিচালক আরও জানান, ধারণা করা হচ্ছে এরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত এখনও নিহতদের পরিচয় জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ