Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

আওয়ামী লীগ কর্মীকে গুলি করে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ১:২৪ পিএম | আপডেট : ১:৪৩ পিএম, ১৯ জুলাই, ২০২১

আবারও পাহাড়ে রক্ত ঝরালো সন্ত্রাসীরা। এবার এক আওয়ামী লীগ কর্মীকে গুলি কর হত্যা করেছে তারা।

জানা যায়, বান্দরবানের কুহালং ইউনিয়নের ক্যামলং পাড়ায় অং ক্য থোয়াই মার্মা (উগ্য) নামে এক আওয়ামী লীগ কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি ক্যামলং পাড়ার মৃত বাইচা মং মারমার ছেলে।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে বাকীছড়ার কামাল মেম্বারের ব্রিক ফিল্ড এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর জানান, অং ক্য থোয়াই মার্মা আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী ছিলেন। পেশায় একজন পল্লী চিকিৎসক।

তিনি বলেন, রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে নিজ দোকান থেকে অস্ত্রের মুখে পোশাক পরিহিত কিছু সন্ত্রাসী একটি গাড়িতে তুলে নিয়ে যায়।

এ সময় সন্ত্রাসীরা ওই এলাকাটি আগে থেকেই চারপাশ থেকে ঘিরে রাখে। ভয়ে স্থানীয়রা কেউ সন্ত্রাসীদের বাধা দিতে পারেনি বলে জানান উপজেলা চেয়ারম্যান।

পুলিশ জানায়, সোমবার সকালে বাকীছড়ার ক্যংবা পাড়ার পরিত্যক্ত ব্রিক ফিল্ডের পাশে গোয়াল ঘরে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের পরিচয় শনাক্ত করে প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে নিয়ে আসে।

এ বিষয়ে বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, অপহরণের পর থেকে আমরা উদ্ধার তৎপরতা চালালে সন্ত্রাসীরা রাতের কোনো একসময় তাকে হত্যা করে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ