Inqilab Logo

রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

কলাপাড়ায় সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগ অভিযুক্ত ইউসুফ ফকির গ্রেফতার

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ২:০৭ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় সৎ মেয়েকে (১৬) ধর্ষণের অভিযোগ করা হয়েছে বাবা ইউসুফ ফকির (৪০) এর বিরুদ্ধে। এ ঘটনায় রোববার রাতে ওই কিশোরী মেয়ের মা বাদী হয়ে মহিপুর থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ রাতেই ইউসুফ ফকিরকে আমতলী এলাকা থেকে গ্রেফতার করেছে।
পুলিশ জানায়, পাঁচ বছর আগে ওই কিশোরী মেয়ের মা দ্বিতীয় স্বামী হিসেবে ইউসুফ ফকিরকে বিয়ে করে কক্সবাজারে বসবাস করতেন। করোনা মহামারীর মধ্যে লকডাউনে স্বামীর বাড়ি কুয়াকাটার মেলাপাড়ায় অবস্থান করছিল। ১৩ জুলাই ওই কিশোরী তার নানা বাড়ি আমতলী থেকে কুয়াকাটার মেলাপাড়া এলাকায় মায়ের বাড়িতে বেড়াতে আসে। এসময় ইউসুফ ওই কিশোরীকে বেড়াতে নিয়ে যাবার কথা বলে কুয়াকাটা সৈকতের ঝাউবাগান এলাকায় নিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। ঘটনার পাঁচ দিন পর ওই কিশোরীর মা তার নানা বাড়িতে এলে পুরো বিষয়টি মাকে জানায়।
মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, রোববার (১৮ জুলাই) ধর্ষিতার মা বাদি হয়ে মহিপুর থানায় ইউসুফ ফকিরকে আসামী করে একটি মামলা করেছে। অভিযুক্ত ইউসুফ ফকিরকে আমতলী পুলিশের সহয়তায় গ্রেফতার করা হয়েছে। আজ সোমবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হবে।



 

Show all comments
  • Md Nasir Uddin ১৯ জুলাই, ২০২১, ২:৪৭ পিএম says : 0
    This person is a totally iblis shaytan. Please hang him till death.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ