Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সোনাইমুড়িতে সিএনজি-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে বাদাম বিক্রেতার মৃত্যু,আহত ৫

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ৩:৪২ পিএম

সোনাইমুড়ীতে সিএনজি চালিত অটোরিকশা ও ব্যাটারী চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক বাদাম বিক্রেতা মারা গেছে। এ দুর্ঘটনায় আরও অন্তত পাঁচজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

নিহত আব্দুল কাদের (৭০) সেনবাগ উপজেলার ২নং কেশারপাড় ইউনিয়নের কালারাইতা গ্রামের রাসেদ দরবেশ বাড়ীর আদম আলীর ছেলে। সে পেশায় একজন বাদাম বিক্রেতা ছিল।

সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে চৌমুহনী টু ছাতারপাইয়া আঞ্চলিক সড়কের কাশিপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে চৌমুহনী থেকে সেনবাগের ছাতারপাইয়া এলাকার উদ্দেশ্যে ৫জন যাত্রী নিয়ে একটি সিএনজি রওয়ানা দেয়। যাত্রা পথে সিএনজিটি চৌমুহনী টু ছাতারপাইয়া আঞ্চলিক সড়কের কাশিপুর বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ব্যাটারী চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই বাদাম বিক্রেতার মৃত্যু হয়। আহত অবস্থায় ৫জনকে উদ্ধার করে বিভিন্ন হাসাপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনার শিকার গাড়ি দুটিকে জব্দ করে তাদের হেফাজতে নেয়।

সোনাইমুড়ী থানার ওসি কর্মকর্তা মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, বাদাম বিক্রেতার পরিবার তার মরদেহ নিয়ে গেছে। পরবর্তীতে এ ঘটনায় আইনী ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুখোমুখি সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ