Inqilab Logo

রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

যশোরে গত ২৪ ঘণ্টায় করোনায় ১৬ জনের মৃত্যু, মোট মৃত‌্যু ২৮০

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ৪:০৮ পিএম

যশোরে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস ও উপসর্গে মারা গেছেন ১৬ জন। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ১১ ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৫ জন। নতুন করে শনাক্ত হয়েছেন আরও ২১৪ জন।
২৪ ঘণ্টায় জেলার ১ হাজার ৩টি নমুনা পরীক্ষায় ২১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে যবিপ্রবির জিনোম সেন্টারে ৭১২ নমুনা পরীক্ষা করে ১৩৯ জন শনাক্ত হয়েছেন। যশোর সিভিল সার্জন অফিসের তথ্য কর্মকর্তা ডা. মো. রেহেনেওয়াজ তথ‌্যটি নিশ্চিত করেন।
যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে করোনায় মৃত্যুর সঙ্গে উপসর্গ নিয়ে মারা গেছেন আরও ৫ জন। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আরিফ আহমেদ জানান, যশোর হাসপাতালে রোগী ভর্তি রয়েছেন ১৯০ জন।

সিভিল সার্জন আরও জানান, জিন এক্সপার্টের মাধ্যমে ৯ নমুনা পরীক্ষা করে ৬ জনের এবং র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে ২৮২ নমুনা পরীক্ষা করে ৬৯ জনের করোনা শনাক্ত হয়েছে। ২৪ ঘণ্টায় আক্রান্তের হার প্রায় ২১ ভাগ।
ডা. মো. রেহেনেওয়াজ জানান, এই সময়ে করোনায় আক্রান্ত হয়ে ১১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা ২৮০ জনে দাঁড়াল। জেলায় মোট শনাক্ত হয়েছেন ১৭ হাজার ২১০ জন। সুস্থ হয়েছেন ১০ হাজার ৮৯৭ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

১৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ