Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

গোল উৎসবে শিরোপা উদযাপন কিংস মেয়েদের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ৭:৪৫ পিএম

নারী প্রিমিয়ার ফুটবল লিগে এক ম্যাচ হাতে রেখেই শনিবার শিরোপা নিশ্চিত করেছিল বসুন্ধরা কিংস। একদিনের বিরতিতে সোমবার ছিল তাদের শেষ ম্যাচ। এ ম্যাচে নাসরিন স্পোর্টস একাডেমির বিপক্ষে গোল উৎসবে শিরোপা উদযাপন করলো কিংসের মেয়েরা। সোমবার কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অধিনায়ক সাবিনা খাতুনের ডাবল হ্যাটট্রিকে বসুন্ধরা কিংস লিগের শেষ ম্যাচে ১৬-০ গোলে বিধ্বস্ত করে নাসরিন স্পোর্টস একাডেমিকে। সাবিনার ছয় গোল ছাড়াও কৃষ্ণা রানী সরকার চার, সিরাত জাহান স্বপ্না তিন এবং শামসুন্নাহার জুনিয়র, মারিয়া মান্ডা ও সুমাইয়া একটি করে গোল করেন।

 

মোট ২৮ গোল করে লিগের সর্বোচ্চ গোলদাতার পুরস্কার জিতে নিয়েছেন বসুন্ধরা কিংসের কৃষ্ণা রানী সরকার। সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন আতাউর রহমান ভূঁইয়া কলেজ স্পোর্টিং ক্লাবের সোহাগী কিসকু।এবারের লিগ শিরোপা ও সর্বোচ্চ গোলদাতার পুরস্কার জয়ের পাশাপাশি জাতীয় নারী দলের অন্যতম তারকা বসুন্ধরা কিংসের সিনিয়র ফুটবলার কৃষ্ণা রাণী সরকার ক্লাবের হয়ে নিজের ৫০তম গোল পূর্ণ করেন। লিগের সমাপণি দিনে প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস ও রানার্সআপ আতাউর রহমান ভূঁইয়া কলেজ স্পোর্টিং ক্লাবের অধিনায়কের হাতে ট্রফি তুলে দেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক। এ সময় উপস্থিত ছিলেন বাফুফের নির্বাহী কমিটির সদস্য মাহফুজা আক্তার কিরণ, জাকির হোসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক মো.আবু নাইম সোহাগসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারী ফুটবল

২৮ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন