Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

মধুমতি ব্যাংকের সাবেক দুই কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা

গ্রাহকদের অর্থ আত্মসাত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ৮:০৪ পিএম

গ্রাহকদের ৫টি হিসাব থেকে ২ কোটি ৭৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মধুমতি ব্যাংকের ভোলার চরফ্যাশন শাখার সাবেক দুই কর্মকর্তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন। দুদকের বরিশাল জেলা সমম্বিত কার্যালয়ের উপ-পরিচালক দেবব্রত মন্ডল এ মামলার কথা জানিয়ে সাংবাদিকদের বলেন, দুদকে রেকর্ড করার পর রোববার মামলাটি ভোলা জেলা জজ আদালতে পাঠানো হয়েছে।

মামলায় অভিযুক্তরা হচ্ছে মধুমতি ব্যাংক চরফ্যাশন শাখার সাবেক ব্যবস্থাপক রেজাউল কবির ও সাবেক ক্যাশ ইনচার্জ মো. শাহাবুদ্দিন। দুই কর্মকর্তাই পলাতক ।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, রেজাউল কবির চরফ্যাশন শাখায় চাকুরীকালীন বিশ্বাসভঙ্গ করে ৫ জন গ্রাহকের ২ কোটি ৭৭ লাখ ৩০ হাজার ৬৪০ টাকা আত্মসাত করেছেন। তাকে একাজে সহযোগিতা করেছেন ক্যাশ ইনচার্জ মো. শাহাবুদ্দিন। অভিযুক্ত রেজাউল কবির ভোলা সদরের নবীপুরের হাসপাতাল রোড এলাকার বাসিন্দা এবং সাহাবুদ্দিন চরফ্যাশন উপজেলার মুন্সীরহাট এলাকার বাসিন্দা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুদকের মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ