Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে নগদের কর্মকর্তাকে কুপিয়ে ৮ লাখ টাকা ছিনতাই

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ৮:০৭ পিএম

বরিশাল নগরীতে মোবাইল ব্যাংকিং নগদ কোম্পানির এক কর্মকর্তাকে তিন সদস্যের ছিনতাইকারী যুবক কুপিয়ে ও মারধর করে ৮ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে। স্থানীয়রা ওই কর্মকর্তাকে উদ্ধার করে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নগরীর বৈদ্যপাড়া এলাকায় এই ছিনতাই ও হামলার ঘটনা ঘটে। আহত নগদ কোম্পানী প্রতিনিধি কর্মকর্তা (ডিএসও) নুরুল্লাহ মোমেন নুরুল্লাহ মোমেন গোয়েন্দা সংস্থার সদস্যদের জানান, সারাদিন নগদের অর্থ সংগ্রহ করে সন্ধ্যার দিকে পায়ে হেঁটে নগরীর সিঅ্যান্ডবি রোডে অবস্থিত অফিসের উদ্দেশে যাবার সময় পথিমধ্যে বৈদ্যপাড়া এলাকায় অনেকটা আকস্মিকভাবে তিনজনের একটি দল তার ওপর হামলা চালায়।

একপর্যায়ে মারধর করা সহ এলোপাথাড়ি কুপিয়ে কোম্পানীর ৮ লাখ টাকা নিয়ে পালিয়ে যায় ঐ সন্ত্রাসীরা। পরে তাকে রক্তাক্ত অবস্থায় চিৎকার করতে দেখে স্থানীয়রা উদ্ধার করে এবং দ্রুত বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। শেবাচিমের চিকিৎসকেরা জানিয়েছে, যুবকের ডান হাতের কনুর ওপরে জখম হয়েছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে মারধরের চিহ্ন আছে।

কোতয়ালি থানার ওসি নুরুল ইসলাম জানান, বিষয়টি এক ব্যক্তি ফোন করে জানিয়েছে। আমরা আগে যুবককে চিকিৎসা নিতে বলেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি সাংবাদিকদের জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ