Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঈদ জামাতে করোনা থেকে মুক্তির জন্য বিশেষ দোয়া করুন

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ৮:৫৩ পিএম

বৈশ্বিক করোনা মহামারি থেকে আশু মুক্তির লক্ষ্যে কাল ঈদুল আযহার জামাত শেষে বিশেষ দোয়া করার অনুরোধ জানিয়েছে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর নেতৃবৃন্দ। জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর ভারপ্রাপ্ত সভাপতি শায়খুল হাদিস হাফেজ মাওলানা মনসুরুল হাসান রায়পুরী ও মহাসচিব হাফেজ মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম আজ সোমবার একযুক্ত বিবৃতিতে বলেন, প্রাণঘাতি করোনা মহামারি মহান আল্লাহর পক্ষ থেকে গোটা মানব জাতির জন্য একটি পরীক্ষা।

আসুন ঈদের নামাজ আদায়ের পর মহান আল্লাহর পক্ষ থেকে বিশেষ পরীক্ষা করোনা মহামারি থেকে মুক্তি কামনায় ও নিজেদের পাপ পঙ্কিলতা থেকে পরিত্রাণের জন্য মহান রাব্বুল আলামিনের দরবারে দল-মত নির্বিশেষে সকল মুসলমানকে তাওবাহ ইস্তিগফার এবং রোনাজারি করে দোয়া করতে হবে। নেতৃদ্বয় বলেন, মহান আল্লাহ ক্ষমাশীল। তিনি ক্ষমা প্রার্থীদের দোয়া অবশ্যই কবুল করেন। নেতৃদ্বয় মুসলিম উম্মাহ’র সুখ-শান্তি সমৃদ্ধি এবং দেশ জাতির উন্নতি কল্যাণ কামনা করে দোয়া করার অনুরোধ জানান। তারা ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীকে আন্তরিক মোবারকবাদ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়তে উলামায়ে ইসলাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ