Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

সাত গোলের ম্যাচে সাইফের জয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ১২:০৮ এএম

ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় পর্বে সাত গোলের ম্যাচে আরামবাগ ক্রীড়া সংঘের বিপক্ষে জয় পেয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। গতকাল বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে সাইফ স্পোর্টিং ৪-৩ গোলে হারায় আরামবাগকে। বিজয়ী দলের হয়ে নাইজেরিয়ান ডিফেন্ডার এমানুয়েল এরিওচুকু, স্থানীয় ফরোয়ার্ড ফরোয়ার্ড মারাজ হোসেন, মোহাম্মদ ফাহিম ও অধিনায়ক জামাল ভূঁইয়া একটি করে গোল করেন। আরামবাগের পক্ষে তিন গোল করেন যথাক্রমে উজবেকিস্তানের ফরোয়ার্ড ইসলমজন আবদুকাদিরভ, মিডফিল্ডার খুলমোরদভ ও স্থানীয় মিডফিল্ডার আরাফাত মিয়া।
একবার সাইফ এগিয়ে যায়, তো পরের বার এগিয়ে যায় আরামবাগ। পুরো ম্যাচে আগে গোল করে স্বস্তির নি:শ্বাস ফেলতে পরেননি জামাল ভূঁইয়ারা। একের পর এক গোল পেয়েছে দু’দলই। তবে শেষ পর্যন্ত জয় হয়েছে সাইফেরই। কাল ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল উপহার দেয় দু’দল। কিন্তু গোলের দেখা পেতে প্রায় আধঘন্টা অপেক্ষায় থাকতে হয়। তবে প্রথম গোলটি করে সাইফ স্পোর্টিং। ম্যাচের ২৯ মিনিটে নাইজেরিয়ান ডিফেন্ডার এমানুয়েল এরিওচুকু গোল করে এগিয়ে নেন সাইফকে (১-০)। নয় মিনিট পর ম্যাচে সমতা আনেন আরামবাগের উজবেকিস্তানের ফরোয়ার্ড ইসলমজন আবদুকাদিরভ (১-১)। ম্যাচের রোমাঞ্চ যেন পুরোটাই বাকি ছিল দ্বিতীয়ার্ধের জন্য। তাই তো বিরতির পর আরো পাঁচ গোলের দেখা মিলে। ম্যাচের ৭৩ মিনিটে গোল করে সাইফকে ফের এগিয়ে নেন ফরোয়ার্ড মারাজ হোসেন (২-১)। তিন মিনিট পর ব্যবধান বাড়ান মোহাম্মদ ফাহিম (৩-১)। ৭৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান কমান আরামবাগের উজবেকিস্তানের মিডফিল্ডার খুলমোরদভ (২-৩)। ম্যাচের ৮৫ মিনিটে মতিঝিল ক্লাব পাড়ার দলটির পক্ষে মিডফিল্ডার আরাফাত মিয়া গোল করে সমতা আনেন (৩-৩)। দুই মিনিট পর গোল করে সাইফকে জেতান অধিনায়ক জামাল ভূঁইয়া (৪-৩)।
এই জয়ে ১৮ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে তালিকায় ষষ্ঠস্থানে সাইফ স্পোর্টিং। ১৭ ম্যাচে মাত্র ৫ পয়েন্ট পেয়ে সবার শেষ রয়েছে আরামবাগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

১৭ সেপ্টেম্বর, ২০২১
১৭ সেপ্টেম্বর, ২০২১
১৭ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন