Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহিলার উপর পুলিশ কর্মী!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ১২:০৭ এএম

রাস্তার পাশে এক মহিলার উপর চড়ে বসেছেন পুলিশ কর্মী। এমন দৃশ্য ভিডিও আকারে নেটপাড়ায় ঘুরে বেড়াচ্ছে। ঘটনাটি ভারতের কানপুরের।
জেলা পুলিশের বক্তব্য আরতি নামে ওই মহিলাই পুলিশের সঙ্গে বচসা শুরু করেন। যা ক্রমে গড়ায় হাতাহাতিতে। গোটা ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছে উত্তরপ্রদেশ পুলিশ।
কানপুর জেলা পুলিশ পাল্টা একটি ভিডিওতে দাবি করেছে অভিযুক্ত মহিলা পুলিশের হাত থেকে স্বামী শিবমেকে ছাড়িয়ে আনার চেষ্টা করছিলেন। তখনই এসআই মহেন্দ্র প্যাটেল তাকে বাধা দিতে গেলে মহিলা হাতহাতি শুরু করেন।
অপরদিকে আরেকটি পাল্টা ছবি এবং ভিডিও দেখিয়ে মহিলার দাবি, স্বামীকে আটক করার প্রতিবাদ করায় ওই পুলিশ কর্মী তাকে টানতে টানতে মাটিতে ফেলে দেন। তারপর তার উপর চড়াও হন এবং অশালীন আচরণ করেন।
এদিকে ভিডিয়ো ভাইরাল হতেই উত্তরপ্রদেশ পুলিশের সমালোচনায় মুখর হন নেটিজেনরা। এক মহিলার সঙ্গে এই ধরণের আচরণে ক্ষুব্ধ সবাই। সূত্র : টাইমস নাও, হিন্দুস্থান টাইমস।



 

Show all comments
  • Mahindra kolkata ২০ জুলাই, ২০২১, ২:৪৮ এএম says : 0
    Shob cheye Boro pagoler Mela kothai?Varote shob pagoler mela.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ