Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অশ্লীল সিনেমা বানানোর অভিযোগে গ্রেফতার শিল্পা শেট্টির স্বামী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ১০:৩৫ এএম

বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী হোটেল ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করল মুম্বাই পুলিশ। অশ্লীল সিনেমা বানানোর মতো মারাত্মক অভিযোগে সোমবার রাতে তাকে গ্রেফতার করা হয়েছে। রাজের গ্রেফতারের খবর ছড়িয়ে পড়তেই বলিউডে শোরগোল পড়ে গিয়েছে। শুরু হয়েছে নানা জল্পনা। তবে স্বামীর গ্রেফতারি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন শিল্পা।

মুম্বাই পুলিশের অপরাধ শাখার এক কর্মকর্তা ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘চলতি বছরের ফেব্রুয়ারি মাসে পর্ণ ছবি বানিয়ে তা বিভিন্ন মোবাইল অ্যাপের মাধ্যমে বিপণন করার এক অভিযোগ জমা পড়ে। ওই অভিযোগ পেয়েই তদন্তে নামা হয়। তদন্তে নেমেই উমেশ কামাত নামে মুম্বাইয়ের বাসিন্দা এক ব্যক্তিকে গ্রেফতার করেন তদন্তকারীরা। তাঁকে জেরা করেই জানা যায় বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা ওই জঘন্য ও অপরাধমূলক কর্মকাণ্ডের মূল হোতা। কেনড্রিং নামে ব্রিটেন ভিত্তিক এক সংস্থায় ১০ কোটি টাকা বিনিয়োগ করেছেন রাজ কুন্দ্রা। ওই সংস্থাই বিভিন্ন পর্ণ ছবি তৈরি করে মোবাইল অ্যাপে ছড়িয়ে মোটা টাকা মুনাফা লুটছে। শিল্পার স্বামীর বিরুদ্ধে আরও তথ্য প্রমাণ সংগ্রহে ঝাঁপান তদন্তকারীরা। বেশ কিছু গোপন ও বিস্ফোরক নথি হাতে আসার পরেই এদিন রাতে রাজকে গ্রেফতার করা হয়।’

এর আগে আইপিএলে ম্যাচ গড়াপেটা কেলেঙ্কারিতে নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। তখন তিনি রাজস্থান রয়্যালসের মালিক ছিলেন। ২০১৩ সালের আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ড ঘটেছিল। সেই ঘটনার প্রেক্ষিতে দু’বছরের জন্য নির্বাসিত করা হয়েছিল রাজস্থান রয়্যালসকে। দু’বছরের নির্বাসন কাটিয়ে রাজস্থান রয়্যালস আবার আইপিএলের মূল স্রোতে ফেরে। কিন্তু রাজ কুন্দ্রাকে আর দেখা যায়নি মেগা টুর্নামেন্টে।

উল্লেখ্য প্রথম স্ত্রী কবিতাকে ডিভোর্স দেওয়ার পরেই ২০০৯ সালে শিল্পাকে বিয়ে করেন কুন্দ্রা। ২০১২ সালে তাঁদের সন্তান ভিয়ানের জন্ম হয়। গত বছর রাজ ও শিল্পার ঘরে আসে কন্যা সামিশা। কয়েকদিন বাদেই শিল্পার নতুন ছবি ‘হাঙ্গামা ২’ মুক্তি পাচ্ছে। বহুদিন বাদে আবার পরদায় দেখা যাবে শিল্পাকে। এর মধ্যেই খবর, পর্ণ ছবি বানানোর অভিযোগে গ্রেপ্তার স্বামী রাজ কুন্দ্রা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ