Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

বন্দুকের আঘাতে গুরুতর আহত নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ১১:১৯ এএম

ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া'র শ্যুটিং চলাকালীন আঘাত পান নোরা। এই ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী নোরা ফাতেহি। ক্যামেরা চালু হতেই আঘাত পেলেন তিনি। কপাল ফেটে রক্তারক্তি কাণ্ড ঘটে, এরপরই তাকে ভর্তি করা হয় হাসপাতালে।

জানা গিয়েছে, তার এক সহকর্মীর বন্দুকটি দুর্ঘটনাক্রমে তার মুখে এসে লাগে। নির্মাতারা সেই শটটি ব্যবহার করার সিদ্ধান্ত নেয়। কিন্তু শটে ঘটল অন্য ঘটনা। অভিনেতার হাত ফসকে সেই বন্দুক গিয়ে পড়ে নোরার কপালে। ভারী ধাতব বন্দুকের আঘাতে কপাল কেটে রক্ত পড়তে শুরু করে নোরার। রক্তপাতের বেগ দেখে সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ছবির শ্যুটিং চলাকালীন এই দুর্ঘটনা সম্পর্কে নোরা বলেন, ‘আমরা একটি অ্যাকশন সিক্যয়েন্সের জন্য শ্যুটিং করছিলাম। পরিচালক সিঙ্গেল টেকে একটি ক্যামেরার মাধ্যমে এই দৃশ্যটির শট নিতে চেয়েছিল। সেই কারণে আমি এবং আমার সহ অভিনেতা অ্যাকশন কোরিওগ্রাফি করছিলাম। যেখানে আমার মুখে একটি বন্দুক ঠেকাতে যাবে ও এবং আমি এক ঝটকায় সেটা সরিয়ে নিয়ে ওকে মারতে শুরু করব। কিন্তু ধাতব বন্দুকের নল ভারী হওয়ায় আমার কপালে আঘাত লাগে। রক্ত ঝরতে শুরু করে। রক্ত বেরনোর কারণে ক্ষতস্থান ফুলে যাওয়ায় দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল নোরাকে।'

অভিষেক দুধাইয়া পরিচালিত 'ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া'। ১৯৭১ সালের ভারত-পাকিস্তান যুদ্ধের প্রেক্ষাপটে তৈরি এই ছবি। ছবিতে অভিনয় করছেন অজয় দেবগণ, সঞ্জয় দত্ত, সোনাক্ষি সিনহা, নোরা ফাতেহি এবং শরদ কেলকর।



 

Show all comments
  • তাজউদ্দীন আহমদ ২০ জুলাই, ২০২১, ১২:৫২ পিএম says : 0
    আরও সচেতন হওয়া দরকার ছিলো
    Total Reply(0) Reply
  • Engr Md Shahidul Islam ২০ জুলাই, ২০২১, ১২:৫১ পিএম says : 0
    Akhon amader ki koro nio?
    Total Reply(0) Reply
  • মিনহাজ ২০ জুলাই, ২০২১, ১২:৫৩ পিএম says : 0
    সুটিংয়ে এরকম ঘটনা ঘটতেই পারে
    Total Reply(0) Reply
  • গিয়াস উদ্দীন ফোরকান ২০ জুলাই, ২০২১, ১২:৫৪ পিএম says : 0
    আশা করছি খুব দ্রুত সুস্থ হয়ে আবার সুটিংয়ে ফিরবেন
    Total Reply(0) Reply
  • হাবীব ২০ জুলাই, ২০২১, ১২:৫৭ পিএম says : 0
    তার জন্য আইটেম গানই ঠিক আছে, অভিনয় করতে গেয়ে একটু গরমিল হওয়াটাই স্বাভাবিক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন