Inqilab Logo

বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

মীরসরাইয়ে অগ্নিকান্ড: কোরবানির গরু সহ ৪ বসতঘর পুড়ে ছাই

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ৩:১৫ পিএম

মীরসরাইয়ে ভয়াবহ অগ্নিকান্ডে কোরবানির ২টি গরু সহ ৪টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার (২০ জুলাই) ভোররাতে উপজেলার দক্ষিণ ওয়াহেদপুর গ্রামের জয়নাল ড্রাইভারের বাড়িতে ভয়াবহ এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এত নগদ টাকা সহ প্রায় ১২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করছেন ক্ষতিগ্রস্থরা।

ক্ষতিগ্রস্থরা হলেন, জয়নাল আবেদীন, মো. সোহাগ, আলাউদ্দিন, কামাল হোসেন প্রমুখ।

ক্ষতিগ্রস্থ জয়নাল আবেদীন বলেন, আমরা ঘুমে ছিলাম। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। একে একে ২ টি কোরবানীর গরু, ৪টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। নগদ টাকা, স্বর্ণালংকার, ফ্রিজ,টিভি, মোবাইল, আসবাবপত্র, পাসপোর্ট, জায়গা জমির দলিল সহ প্রয়োজনীয় সব কাগজপত্র পুড়ে ছাই হয়ে যায়।
মীরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। অগ্নিকান্ডের ঘটনা ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তাধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ