Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদের ছুটিতে লাশ হয়ে বাড়ি ফিরলো একই পরিবারের তিনজন

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ৩:৩২ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে ঈদের ছুটিতে বাড়ি ফিরতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত ও ১জন আহত হবার ঘটনা ঘটেছে।

সোমবার রাত বারোটার দিকে কুষ্টিয়া - রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাংশা আজিজ সর্দার মোড়ে এই ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় স্বামী ও দুই সন্তান নিহত এবং স্ত্রী আহত হয়েছে।

নিহত ব্যক্তিরা উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের চরসাদিপুর গ্রামের মৃত নিজাম প্রামাণিকের ছেলে ইসাহক প্রামাণিক (৩৫)। এবং ইছাহকের দুই সন্তান মেয়ে শিখা (১৩) ও ছেলে জিহাদ (৭)।

নিহতের চাচাতো ভাই আজাদ জানান ২ বছর পূর্বে ইছাহক তার পরিবার নিয়ে জীবিকার তাগিদে ঢাকাতে যায়। সে ঢাকাতে মেলাইনের পণ্য বিভিন্ন জায়গায় বিক্রি করতো এবং তার স্ত্রী গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরী করতো। গতকাল সোমবার ঈদের ছুটিতে বাড়ি ফিরতে দৌলতদিয়া ঘাট থেকে কোন গাড়ি না পেয়ে মাহেন্দ্র গাড়িতে (থ্রী হুইলার) পাংশা আজিজ সর্দার মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ইছাহক ও তার দুই সন্তান মারা যায়। এবং তার স্ত্রী রুবিকে গুরুতর আহত অবস্থায় পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে আসা হয়েছে।

পাংশা ফায়ার সা‌র্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অ‌ফিসার র‌য়েল আহ‌াম্মেদ ব‌লেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় ৪ জনের মধ্যে দুজন মারা গেছে এবং অপর দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাবার পর আরো একজন মারা যায়।

বিষয়টি নিশ্চিত করে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, পাংশা আজিজ সর্দার মোড় সংলগ্ন এলাকায় কুমারখালীর চরসাদিপুর গ্রামের একই পরিবারের তিনজন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ