Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদের ছয়দিন চ্যানেল নাইনে তার্কিশ ফিল্ম ফেস্ট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ৪:৫৯ পিএম

চ্যানেল নাইনের পর্দায় প্রথমবারের মতো দেখা যাবে বাংলায় ডাবিং করা তার্কিশ সিনেমা। ঈদের দিন থেকে টানা ছয়দিন বাংলায় ডাবিং করা ৬টি তার্কিশ সিনেমা দেখাবে চ্যানেলটি। সিনেমাগুলো হলো-‘ক্রেজি হানী’, ‘মিরাকেল ইন সেল নম্বর সেভেন’, ‘এ স্মল সেপ্টেম্বর এফেয়ার’, ‘ইনসাইডার’, ‘কাল্ট এক্স’ ও ‘কিউট অ্যান্ড ডেঞ্জারাস’। প্রতিদিন বিকেল ৩টা ও রাত ১১টায় প্রচারিত হবে এসব সিনেমা।

ঈদের দিন বিকাল ৩ টায় প্রচারিত হবে দুটি হৃদয়ের এক হয়ে উঠার উন্মাদনা নিয়ে সাজানো তার্কিশ ফিল্ম “ক্রেজি হানী”।

ঈদের ২য় দিন বিকাল ৩ টায় প্রচারিত হবে একটি খুনের ঘটনাকে কেন্দ্র করে, এক বুদ্ধি প্রতিবন্ধী ব্যক্তির পরিবারে ঘটে যাওয়া নানান ঘটনা নিয়ে সিনেমা “মিরাকেল ইন সেল নম্বর সেভেন”।

দুর্ঘটনা পরবর্তী সময়ের একজন সুন্দরী প্রাণবন্ত মেয়ের রহস্যজনক ঘটনা নিয়ে সাজানো চলচ্চিত্র “এ স্মল সেপ্টেম্বর এফেয়ার” প্রচারিত হবে ঈদের তৃতীয় দিন বিকাল তিনটায়।

ঈদের ৪র্থ দিন একই সময়ে প্রচারিত হবে একজন মানুষের জীবনের অন্ধকার দিক নিয়ে সাজানো তার্কিশ চলচ্চিত্র ইনসাইডার।

ঈদের ৫ম দিন বিকাল ৩টায় প্রচারিত হবে মানুষের অভ্যন্তরীণ শক্তি প্রকাশে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স ভিত্তিক গেমের উপর ভিত্তি করে, “কাল্ট এক্স”।

আর ষষ্ঠ দিন বিকাল তিনটায় প্রচারিত হবে একজন অর্থলোভী স্বামীর সম্পদ কুক্ষিগত করার বিভিন্ন ঘটনা নিয়ে সিনেমা “কিউট এন্ড ডেঞ্জারাস”।

এসব ছবি বিপরীত ক্রমে ঈদের দিন রাত ১১.৩০টা থেকে ষষ্ঠ দিন পর্যন্ত প্রচারিত হবে চ্যানেল নাইনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ