Inqilab Logo

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, ২০ সফর ১৪৪৩ হিজরী

সুন্দরগঞ্জে বাসের ধাক্কায় সিএনজি যাত্রী নিহত

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ৭:৪৯ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে বাসের ধাক্কায় কামরুন্নাহার বেগম শাপলা (৪২) নামে সিএনজির যাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার (২০ জুলাই) বিকাল সাড়ে তিন টার দিকে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের রামদেব গ্রামের খবির উদ্দিন মহাবিদ্যালয় সংলগ্ন এলাকায় সুন্দরগঞ্জ-রংপুর সড়কে এ মৃত্যুর ঘটনা ঘটে। নিহত কামরুন্নাহার একই উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের বিশ্বাস হলদিয়া গ্রামের মৃত মিজানুর রহমানের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রংপুর থেকে ছেড়ে আসা সিএনজিটি ঘটনাস্থলে পৌছালে সুন্দরগঞ্জ থেকে রংপুরগামী একটি বাস মুখোমুখি ধাক্কা দেয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং যাত্রী কামরুন্নাহার আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যায়। কামরুন্নাহার রংপুর শহরের মাহিগঞ্জ বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতালে কর্মরত ছিল। বাড়িতে ঈদ করতে যাওয়ার পথেই এ দুর্ঘটনায় তার মৃত্যু হল। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহিল জামান দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ